X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

বিশ্ব মঞ্চে দেশের সোনালি আঁশ তুলে ধরবেন জেসিয়া

বিনোদন রিপোর্ট
১৭ অক্টোবর ২০১৭, ১৮:১৬আপডেট : ১৮ অক্টোবর ২০১৭, ১৩:০৬

জেসিয়া ইসলাম বিশ্ব সুন্দরীর মুকুট জয়ের লক্ষ্যে আগামী ১৯ অক্টোবর চীন যাচ্ছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম। এ আয়োজনের নিজের সৌন্দর্য ও মেধা মেলে ধরার পাশাপাশি দেশের ঐতিহ্য সোনালি আঁশ পাট তুলে ধরবেন তিনি। জেসিয়া ইসলাম।
দেশসেরা এ সুন্দরীকে আনুষ্ঠানিক বিদায় জানাতে আজ (১৭ অক্টোবর) হোটেল প্যান-প্যাসিফিক সোনারগাঁওয়ের বলরুমে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে আয়োজক অন্তর শোবিজ ও ওমিকন।
সম্মেলনে জেসিয়ার হাতে দেশি ঐতিহ্যের নানা পণ্য তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম। সেখানেই তথ্যটি জানান অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন আহমেদ। জেসিয়া ইসলাম
তিনি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘বিশ্বের ১২০ দেশের প্রতিযোগীরা মিস ওয়ার্ল্ডে অংশ নেবেন। মূল প্রতিযোগিতার আগে একদিন দেশকে রিপ্রেজেন্ট করার একটা ব্যবস্থা থাকে। প্রতিটি প্রতিযোগী নির্দিষ্ট একটি কর্নার ব্যবহার করতে পারেন। আমরা সেখানে পাটকে তুলে ধরতে চাই। পাটজাত বিভিন্ন পণ্য ও সামগ্রী তাতে থাকবে। জেসিয়া সেই কর্নারটিতে থাকবেন।’
জেসিয়া চীনে অনুষ্ঠিতব্য মিস ওয়ার্ল্ডের ৬৭তম আসরে অংশ নিচ্ছেন। এর মাধ্যমে ১৬ বছর পর এই আয়োজনে দেখা যাবে লাল-সবুজের কোনও সুন্দরীকে।
জেসিয়া বাংলা ট্রিবিউনকে বলেন, ‌‘দেশের মানুষের দোয়া ও ভালোবাসা সঙ্গে চাই। নিজ দেশের প্রতিনিধিত্ব করতে যাচ্ছি এটা আমার জীবনের সবচেয়ে গর্বের বিষয়।’ জেসিয়া ইসলাম

আগামী ৩১ অক্টোবর চীনের শিমেলং ওশান কিংডমে হবে মিস ওয়ার্ল্ড আসরের উদ্বোধনী অনুষ্ঠান। এখানে অংশ নেওয়া দেশগুলোকে স্বাগত জানানো হবে। নানান রঙের পোশাকে সেজে আসা ৫০০ পারফর্মারের পরিবেশনা ও প্রতিযোগীদের প্যারেড দেখতে হাজির থাকবে ১০ হাজার দর্শক।
এদিকে বিশ্বের অন্যান্য দেশের সুন্দরীদের পাশাপাশি জেসিয়াকে মিস ওয়ার্ল্ড ফাস্ট ট্র্যাক শোতে লড়তে হবে কয়েকটি বিভাগে। এর মধ্যে থাকছে— টপ মডেল, ট্যালেন্ট, মাল্টিমিডিয়া, স্পোর্ট, বিউটি উইথ অ্যা পারপাজ এবং নতুন যুক্ত করা বিভাগ ‘হেড টু হেড চ্যালেঞ্জেস’। নতুন বিভাগটিতে সামাজিক যোগাযোগ মাধ্যম ও ইন্টারঅ্যাক্টিভিটির ওপর জোর দেওয়া হবে। হেড টু হেড চ্যালেঞ্জে অংশ নেবেন শীর্ষ ৪০ প্রতিযোগী। তাদের মধ্য থেকে নির্বাচন করা হবে সেরা ২০।

চোখধাঁধানো সৌন্দর্য, চমৎকার ফ্যাশন ও বিশ্বসেরা পারফর্ম্যান্সের সম্মিলন দেখা যাবে মিস ওয়ার্ল্ড ফাইনালে। তাই ছোটপর্দায় বছরের সবচেয়ে ঝলমলে রাত বলা হয় এই আয়োজনকে। এবার উপস্থাপনা করবেন টিম ভিনসেন্ট, মেগান ইয়াং ও স্টিভ ডগলাস। বর্তমান বিশ্বসুন্দরী স্টেফানি দেল ভালে নতুন মিস ওয়ার্ল্ডের মাথায় মুকুট পরিয়ে দেবেন। জেসিয়া ইসলাম
কে হবেন মিস ওয়ার্ল্ড ২০১৭, কার মাথায় যাবে বিশ্বসুন্দরীর মুকুট- এই সব ফয়সালা হবে আগামী ১৮ নভেম্বর, স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত ১০টায়। অনুষ্ঠানটি ‘ই! ফিনিক্স’ টিভির মাধ্যমে সরাসরি সম্প্রচার করা হবে বিশ্বের বিভিন্ন দেশে।
ছবি: সাজ্জাদ হোসেন

এম
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ক্যানসারে আক্রান্ত অভিনেতা রুমি, ভর্তি হাসপাতালে
ক্যানসারে আক্রান্ত অভিনেতা রুমি, ভর্তি হাসপাতালে
এবার ‘হুব্বা’ নামে হলো গানচিত্র
এবার ‘হুব্বা’ নামে হলো গানচিত্র
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)