X
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪
৫ চৈত্র ১৪৩০

মিস ওয়ার্ল্ডের ইউটিউব চ্যানেলে জেসিয়া

জনি হক
২৪ অক্টোবর ২০১৭, ১৪:৪৯আপডেট : ২৪ অক্টোবর ২০১৭, ১৮:০১

জেসিয়া। ছবি- সাজ্জাদ হোসেন বিশ্বসুন্দরী প্রতিযোগিতার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে যুক্ত হলো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ জেসিয়া ইসলামের পরিচিতি ভিডিও। এই প্রতিবেদন লেখার পাঁচ ঘণ্টা আগে মিস ওয়ার্ল্ড কর্তৃপক্ষ এটি উন্মুক্ত করে।

৫৪ সেকেন্ড ব্যাপ্তির ভিডিওটির শুরুর দিকে আছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ প্রতিযোগিতার বিভিন্ন ধাপে জেসিয়ার অংশগ্রহণের ফুটেজ আর ফটোসেশনের নানান মুহূর্ত।

ভিডিওতে লাল-সবুজের এই তরুণী বলেন, ‘‘আমার নাম জেসিয়া ইসলাম। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ জয়ী। আমি ঢাকার মেয়ে। আমার বয়স ১৮ বছর। আমি বৃশ্চিক রাশির মেয়ে। পিৎজা খেতে ভালো লাগে। প্রিয় পোশাক শাড়ি। নারী-পুরুষের সমঅধিকারের জন্য আমার দেশে ভূমিকা রাখতে চাই।’’

ইউটিউব চ্যানেলটিতে ইতোমধ্যে বাংলাদেশসহ ৭২টি দেশের প্রতিযোগীদের পরিচিতি ভিডিও উন্মুক্ত হয়েছে।

এদিকে ‘ড্যান্সেস অব দ্য ওয়ার্ল্ড’ সেগমেন্টের প্রথম দিনের অডিশন শেষে ঘুরে বেড়ানোর সুযোগ পেয়েছেন জেসিয়া। সোমবার (২৪ অক্টোবর) প্রতিযোগীরা ঘুরে বেড়িয়েছেন শেনজেন শহরের পূর্বাঞ্চলে ওভারসিস চাইনিজ টাউনে। চীনে শেনজেন শহরে ট্রামে জেসিয়া ইসলাম ও অন্য সুন্দরীরা

১২০ দেশের প্রতিযোগী লাল, হলুদ, নীল দলে ভাগ হয়ে ঘুরেছেন। এদিন তাদের জন্য দুপুরের খাবারের আয়োজন করা হয় দ্য ব্ল্যাক ফরেস্ট হোটেলে। ঘোরাঘুরির পর ওসিস ও. সিটির মঞ্চে শেনজেন থিয়েটারে পরিবেশনায় চীনের বৈচিত্রময় সংস্কৃতি উপভোগ করেন তারা। এখানে জেসিয়া যান ট্রামে চড়ে। চলতি পথে টিকিট দেখিয়ে ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার অফিসিয়াল আলোকচিত্রীর ক্যামেরায় পোজ দেন তিনি।

সোমবার রাতে প্রতিযোগীদের জন্য নয়নাভিরাম শেনজেন গলফ ক্লাবে বারবিকিউ নৈশভোজের আয়োজন করা হয়। খাওয়ার পাশাপাশি বিভিন্ন দেশের সুন্দরীদের সঙ্গে জমিয়ে আড্ডা দিয়েছেন জেসিয়া।

কিছুদিন আগে মিস ওয়ার্ল্ড-এর অফিসিয়াল ওয়েবসাইটে অন্যান্য প্রতিযোগীর পাশাপাশি যুক্ত হয় জেসিয়ার ছবি। তার মধ্য দিয়ে ১৬ বছর পর বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় অংশ নিচ্ছে বাংলাদেশের কোনও সুন্দরী।

‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার ৬৭তম আসরে অংশ নিতে গত ১৯ অক্টোবর চীনের গুয়াংজু বিমানবন্দরে পৌঁছান জেসিয়া। বিশ্বসুন্দরীর মুকুট জেতার স্বপ্ন নিয়ে সেখানে পা রেখেছেন ১২০ দেশের সুন্দরীরা। জেসিয়া। ছবি- সাজ্জাদ হোসেন।

অন্যান্য দেশের প্রতিযোগীদের সঙ্গে জেসিয়াকে লড়তে হবে টপ মডেল, ট্যালেন্ট, মাল্টিমিডিয়া, স্পোর্ট, বিউটি উইথ অ্যা পারপাস বিভাগগুলোতে। এরপর হেড টু হেড চ্যালেঞ্জে অংশ নেবেন শীর্ষ ৪০ প্রতিযোগী। তাদের মধ্য থেকে নির্বাচন করা হবে সেরা ২০।

আগামী ৩১ অক্টোবর শিমেলং ওশান কিংডমে হবে এবারের আসরের উদ্বোধনী অনুষ্ঠান। আর কার মাথায় যাবে বিশ্বসুন্দরীর মুকুট সেই ফয়সালা হবে আগামী ১৮ নভেম্বর। ওইদিন চীনের সানাইয়া সিটি এরেনায় হবে মিস ওয়ার্ল্ড ফাইনাল। নতুন মিস ওয়ার্ল্ডের মাথায় মুকুট পরিয়ে দেবেন বর্তমান বিশ্বসুন্দরী স্টেফানি দেল ভালে।

* ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় জেসিয়া ইসলামের পরিচিতি ভিডিও:




আরও পড়তে পারেন-

* চীনে জেসিয়ার বিশ্বসুন্দরী হওয়ার মিশন শুরু

*মিস ওয়ার্ল্ড ওয়েবসাইটে জেসিয়া

/জেএইচ/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘সরলতার প্রতিমা’ খ্যাত গায়ক খালিদ আর নেই
‘সরলতার প্রতিমা’ খ্যাত গায়ক খালিদ আর নেই
দেশের প্রেক্ষাগৃহে আসছে নোলানের কালজয়ী দুই ছবি
দেশের প্রেক্ষাগৃহে আসছে নোলানের কালজয়ী দুই ছবি
পরীর টলিউড অধ্যায় শুরু
পরীর টলিউড অধ্যায় শুরু
নিজের যে স্বভাব লুকিয়ে রাখেন সারা
নিজের যে স্বভাব লুকিয়ে রাখেন সারা
চাঁদরাতে বেইলি রোডের অগ্নিকাণ্ড নিয়ে নাটক
চাঁদরাতে বেইলি রোডের অগ্নিকাণ্ড নিয়ে নাটক