X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

‘ভবঘুরে’ সিনেমায় হঠাৎ পূর্ণিমা

বিনোদন রিপোর্ট
৩১ অক্টোবর ২০১৭, ১৪:০৯আপডেট : ৩১ অক্টোবর ২০১৭, ২০:১৩

পূর্ণিমা। ছবি- সংগৃহীত নতুন ছবির ঘোষণা দিয়েছেন ‌‘লালটিপ’ ও ‘পরবাসিনী’খ্যাত পরিচালক স্বপন আহমেদ। এর নাম ‘ভবঘুরে’। ছবিতে নায়িকা হিসেবে প্রথমে তানজিন তিশার কথা ভাবা হলেও ভিসা জটিলতার কারণে তা হচ্ছে না।
তবে নতুন নায়িকা নির্বাচনেও চমকে দিলেন পরিচালক। এখানে আসছেন নায়িকা পূর্ণিমা। বলা যায়, এ ছবির মাধ্যমেই পুরোদমে কাজে ফিরতে যাচ্ছেন এই চিত্রনায়িকা।

তিশা বাদ পড়ার কারণ হিসেবে জানা যায়, গল্পের প্রয়োজনে পরিচালক স্বপন আহমেদের ‘ভবঘুরে’ সিনেমার পুরো শুটিং হবে ফ্রান্স ও সুইজারল্যান্ডে। এরইমধ্যে অন্য শিল্পীদের ভিসা হয়ে গেলেও তিশার ভিসা হয়নি। তাই তিশা ফ্রান্সে যেতে পারছেন না।
কিন্তু এখানেও ‌একটি প্রশ্ন থেকে যাচ্ছে। শেষ পর্যন্ত শুটিংয়ে পূর্ণিমা যাচ্ছেন কি না, তা নির্ভর করছে ভিসাপ্রাপ্তির ওপর। আজ (৩১ অক্টোবর) ভিসার জন্য মুখোমুখি হবেন পূর্ণিমা।

পরিচালক স্বপন আহমেদ ফ্রান্স থেকে বলেন, ‘১২ নভেম্বর শুটিং শুরুর পরিকল্পনা করছি। দেশের পাশাপাশি ফ্রান্স থেকেও কয়েকজন অভিনয় করবেন এই ছবিতে।’
পরিচালক আরও জানান, প্যারিসের একটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে ‘ভবঘুরে’ সিনেমার কাহিনি।
উল্লেখ্য, পূর্ণিমা অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ‘ছায়া-ছবি’। এতে তার সহশিল্পী আরিফিন শুভ। ২০১২ সালে এর শুটিং হলেও ছবিটি এখনও মুক্তি পায়নি। 

/এমআই/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া