X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

তুষ্টি-ফামির গল্পটি ১৮ বছরের...

বিনোদন রিপোর্ট
০৪ নভেম্বর ২০১৭, ১৭:০৪আপডেট : ০৫ নভেম্বর ২০১৭, ১২:০৩

বাগদান অনুষ্ঠানে তুষ্টি ও ফামি/ ছবি: মোহসীন আহমেদ কাওছার গল্পটি টানা ১৮ বছরের পরিচয় এবং ভালোবাসার। যা অভিনেত্রী শামীমা ইসলাম তুষ্টি ও তার হবু বর সাজ্জাদুল ইসলাম ফামির বাস্তব জীবনের। সেই গল্পের সফলরূপ ঘটেছে বাগদান আনুষ্ঠানিকতার মাধ্যমে।
শুক্রবার (৩ নভেম্বর) রাতে আন্তর্জাতিক কুরিয়ার সার্ভিস ইউপিএস-এর বিপণন বিভাগের প্রধান সাজ্জাদুল ইসলাম ফামির সঙ্গে আংটি বদল করেন অভিনেত্রী তুষ্টি। যারা গেল ১৮টি বছর একে অপরকে জানার চেষ্টা করেছেন ঘর বাঁধার লক্ষ্যে।
রাজধানীর একটি রেস্তোঁরায় উভয় পক্ষের স্বজনের উপস্থিতিতে তাদের এই পারিবারিক আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। তুষ্টি জানান, তাদের বিয়ের মূল আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে আগামী বছর এপ্রিলে।
ফামির সঙ্গে বাগদান প্রসঙ্গে তুষ্টি বলেন, ‘ওকে আমি বিগত ১৮ বছর ধরে জানি। একজন মানুষ হিসেবে খুব ভালো মনের সে। আমাকে জীবনসঙ্গী করার জন্য ফামি ১৮টা বছর অপেক্ষা করেছে। তার এই অপেক্ষাকে আমার প্রতি তার ভালোবাসা ও বিশ্বাসের প্রতীক হিসেবেই দেখছি। আল্লাহর রহমতে আমাদের বাগদান সম্পন্ন হয়েছে। আমরা দু’জনই সবার কাছে দোয়া চাই যেন সুখে থাকতে পারি।’
তুষ্টি অভিনীত নতুন ধারাবাহিক নাটকের মধ্যে ‘টিরিগিরি টক্কা’ প্রচার হচ্ছে দূরন্ত টিভিতে। মুক্তির অপেক্ষায় আছে ‘হাছনরাজা’ চলচ্চিত্রটি।
অসংখ্য নাটকের ভিড়ে তুষ্টি অভিনীত মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে বেলাল আহমেদের ‘নন্দিত নরকে’, শহীদুল ইসলাম খোকনের ‘লাল সবুজ’ এবং গোলাম রব্বানী বিপ্লবের ‘স্বপ্ন ডানায়’।
তুষ্টি এরইমধ্যে শিশুদের মাঝে মুক্তিযুদ্ধের চেতনা ছড়িয়ে দিতে গড়ে তুলেছেন ‘আমরা মানুষ’ নামের একটি ফাউন্ডেশন। অভিনয় শিল্পী সংঘ’র আইন ও কল্যাণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন তিনি।

/এস/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান