X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৪ বৈশাখ ১৪৩১

মুখোমুখি হচ্ছেন সালমান-ঐশ্বরিয়া?

বাংলা ট্রিবিউন ডেস্ক
১২ নভেম্বর ২০১৭, ০০:০৪আপডেট : ১২ নভেম্বর ২০১৭, ০০:০৪

ঐশ্বরিয়া রাই বচ্চন ও অনিল কাপুর অভিনীত ‘ফ্যানি খান’ চলচ্চিত্রের মুক্তির তারিখ ঘোষণা হয়েছে। রাকেশ ওমপ্রকাশ প্রযোজনা সংস্থার এই ছবিটি আগামী বছর ঈদে বড় পর্দায় মুক্তি পাচ্ছে।
যদিও গত কয়েক বছর ধরে ঈদে অভিনেতা সালমান খান বক্স অফিস দখল করে আসছেন। সে হিসেবে আগামী ঈদে একই তারিখে মুক্তি পেতে পারে সালমানের ‘রেস থ্রি’। ফলে পর্দায় না হলেও বহুদিন পর আবারও মুখোমুখি হচ্ছেন বলিউডের আলোচিত প্রাক্তন প্রেমিক জুটি সালমান-অ্যাশ।
‘ফ্যানি খান’ ছবিটি পরিচালনা করেছেন অতুল মাজরেকর। ছবিটি আগামী বছর ১৫ জুন মুক্তি পাবে। সালমানের ‘রেস থ্রি’ও একই দিনে মুক্তি পাওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে।
ক্রিআর্জ এন্টারটেইনমেন্ট, টি-সিরিজ ও আরওএমপি পিকচার্সের যৌথ প্রযোজনায় নির্মিত ‘ফ্যানি খান’ চলচ্চিত্রে আরও অভিনয় করেছেন, রাজকুমার রাও ও দিব্য দত্ত। ছবিতে ঐশ্বরিয়াকে নতুন রূপে দেখা যাবে, যা আগে কখনও দেখা যায়নি।
‘রেস থ্রি’ চলচ্চিত্রটি জনপ্রিয় ‘রেস’ সিরিজের তৃতীয় ছবি। এর আগের দুটি ছবি পরিচালনা করেছিলেন আব্বাস-মাস্তান। অভিনয় করেছিলেন জ্যাকুলিন ফার্নান্দেজ, সাকিব সালিম, ডেইজি শাহ ও ববি দেওল।
‘রেস থ্রি’র নির্মাতারা এখনও মুক্তি দিন ঘোষণা করেননি। তবে ধারণা করা হচ্ছে ঈদ উৎসবের সময়েই মুক্তি পেতে পারে। ২০০৯ সাল থেকেই প্রতি ঈদে সালমানের ছবি বক্স অফিস শাসন করেছে। ২০০৯ সালে ‘ওয়ান্টেড’, ২০১০ সালে ‘দাবাং’, ২০১১ সালে ‘বডিগার্ড’, ২০১২ সালে ‘এক থা টাইগার’, ২০১৪ সালে ‘কিক’, ২০১৫ সালে ‘বজরঙ্গি ভাইজান’, ২০১৬ সালে ‘সুলতান’ এবং ২০১৭ সালে ‘টিউবলাইট’ মুক্তি পেয়েছিল।
‘টিউবলাইট’ ছাড়া ঈদে মুক্তি পাওয়া সালমানের ছবিগুলো বক্স অফিসে ঝড় তুলেছিল।
সূত্র: জি-নিউজ

/এএ/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!