X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

অবশেষে প্রসূনের নাটকে ফেরা

বিনোদন রিপোর্ট
১২ নভেম্বর ২০১৭, ১৩:০২আপডেট : ১২ নভেম্বর ২০১৭, ১৩:১০

প্রসূণ আজাদ। ছবি: সাজ্জাদ হোসেন নানা আলোচনা সমালোচনার মধ্য দিয়ে টানা এক বছর ‘নাটকে নিষিদ্ধ’ থাকার পর আবারও ফিরেছেন প্রসূণ আজাদ।
রহমতুল্লাহ তুহিনের নির্দেশনায় এনটিভিতে প্রচার চলতি ধারাবাহিক ‘যখন কখনো’ নাটকের নতুন পর্বে অভিনয়ের মাধ্যমে তার এই ফেরা। এরইমধ্যে পাঁচদিন শুটিং-এ অংশ নিয়েছেন প্রসূণ।
এই ধারাবাহিকে তিনি অভিনয় করছেন বিউটি চরিত্রে। যিনি একজন মডেল কো-অর্ডিনেটর। চরিত্রটিতে কাজ করা প্রসঙ্গে প্রসূণ আজাদ বলেন, ‘এখন আমি মনোযাগ দিয়ে অভিনয় করে যেতে চাই। তুহিন ভাইয়ের নির্দেশনায় কাজ করতে ভালোলাগছে। এটা আমার অভিনীত দ্বিতীয় ধারাবাহিক নাটক। এতে আমার বাবার চরিত্রে আবুল হায়াত আঙ্কেল এবং দাদীর চরিত্রে অভিনয় করছেন দিলারা জামান ম্যাডাম। আমি ভীষণ উপভোগ করছি ধারাবাহিকটিতে কাজ করতে।’
তবে এই নাটকের শুটিংয়ে অংশ নেবার আগে প্রসূণ মুনের গাওয়া ইমরান কবির হিমেলের নির্দেশনায় একটি মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছেন।
এদিকে শফিকুল ইসলাম সোহেলের নির্দেশনায় প্রসূণ ‘ভোলা’ নামের একটি চলচ্চিত্রেও কাজ করছেন। এতে তার সহশিল্পী হিসেবে আছেন বাপ্পী ও আইরিন।
উল্লেখ্য, গেল বছর অক্টোবরে অভিনেত্রী ও নির্মাতা রোকেয়া প্রচীর অভিযোগের ভিত্তিতে প্রযোজক ও অভিনয়শিল্পী সংগঠনের সম্মতিতে পরিচালকদের সংগঠন ডিরেক্টরস গিল্ড এক বছরের জন্য নিষিদ্ধ করে প্রসূণ আজাদকে।
* নিষিদ্ধ প্রসূন আজাদ: চাল নিয়ে টেনশন করি না তাই তেল দেওয়ার সুযোগ নেই

/এস/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া