X
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

এবার মুখ খুললেন প্রিয়াঙ্কার মা!

বাংলা ট্রিবিউন ডেস্ক
১৫ নভেম্বর ২০১৭, ১৬:১০আপডেট : ১৫ নভেম্বর ২০১৭, ১৬:১৬

প্রিয়াঙ্কা ও তার মা বলিউডের অন্যতম প্রযোজক হার্ভি ওয়াইনস্টেনের যৌন হয়রানির খবর ফাঁস হওয়ার পর থেকে প্রায় নিয়মিতই হলিউডে যৌন নিপীড়ন ও ধর্ষণের ঘটনাগুলো প্রকাশ্যে আসছে। অবশ্য এতোদিন বলিউডে এ ধরনের যৌন নিপীড়নের খবর প্রকাশ্যে আসেনি। তবে তার মানে এই নয় যে, বলিউডে এ ধরনের ঘটনা হয় না; বরং এখানেও অভিনয় করতে এসে হেনস্থার শিকার হতে হয় শিল্পীদের। এমনটাই প্রকাশ করলেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার মা মাধু চোপড়া।
১০ নভেম্বর হায়দরাবাদ ২০তম শিশু চলচ্চিত্র উৎসবে যোগ দিয়ে মাধু জানান, ক্যারিয়ারের শুরুতে তার মেয়ে প্রিয়াঙ্কাকেও বলিউডে অপ্রীতিকর পর্ব পার করতে হয়েছে। অবশ্য কারও নাম উল্লেখ করেননি মাধু। এক সাক্ষাৎকারে মাধু বলেন, ‘সামনে এগিয়ে যাওয়ার জন্য কারোরই মূল্যবোধ প্রশ্নে সমঝোতা করা উচিত নয়।’
মাধু জানান, মাত্র ১৭ বছর বয়সেই শোবিজ অঙ্গনে পা রাখেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কা যেখানেই যেতেন সঙ্গে থাকতেন তিনি। তিন বছর আগে পর্যন্ত এমনটা চলেছে।
মাধু বলেন, “একবার এক ভদ্রলোক স্ক্রিপ্ট পড়ে শোনানোর সময় প্রিঙ্কাকে জিজ্ঞেস করেছিলেন- স্ক্রিপ্ট পড়ার সময়ও আপনার মা এখানে থাকবেন? জবাবে প্রিয়াঙ্কা জানিয়েছিল, যে স্ক্রিপ্ট আমার মা শুনতে পারবে না সে ছবিতে আমি কাজ করবো না।”
আরেকবার এক ছবিতে প্রিয়াঙ্কাকে ছোট পোশাক পরার প্রস্তাব দেওয়া হয়েছিল। প্রয়োজন ছাড়া ছোট পোশাক পরতে রাজি হননি প্রিয়াঙ্কা। সে কারণে ওই পরিচালকের দশটি ছবি থেকে বাদ দেওয়া হয়েছিলো তাকে।
সূত্র: হিন্দুস্তান টাইমস

/এফইউ/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা