X
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

ব্যতিক্রমী অক্ষয়, সঙ্গে সোনম-রাধিকা

বাংলা ট্রিবিউন ডেস্ক
১৬ নভেম্বর ২০১৭, ০০:০১আপডেট : ১৬ নভেম্বর ২০১৭, ০০:০১

অক্ষয়ের সঙ্গে সোনম ও রাধিকা পর্দার সুপারম্যানকে আপনি ঢেড় ভালো চেনেন! ব্যাটম্যান, স্পাইডারম্যান, আয়রনম্যান সম্পর্কেও জানা আছে নিশ্চয়ই। আর ‘প্যাডম্যান’? না, তাকে এখনও পর্দায় দেখা যায়নি। বাস্তব জীবনেই আছেন তিনি। তবে তাকে এবার দেখা যাবে সিনেমায়। আর এ প্যাডম্যান হয়েছে অভিনেতা অক্ষয় কুমার।
এদিকে, ‘প্যাডম্যান’ চলচ্চিত্রের মুখ্য চরিত্রে অভিনয় করতে যাওয়া দুই নারী সহশিল্পীর ছবি প্রকাশ করেছেন বলিউড তারকা অক্ষয় কুমার। বুধবার (১৫ নভেম্বর) টুইটারে প্রকাশিত ওই দুই ছবিতে বলিউড তারকা সোনম কাপুর ও রাধিকা আপ্তে সঙ্গে অক্ষয়কে হাস্যোজ্জ্বল অবস্থায় দেখা গেছে।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, রাধিকা আপ্তের সঙ্গে তোলা ছবিটি সাদা-কালো। সেখানে দেখা গেছে রাধিকা স্যানিটারি প্যাডের মতো দেখতে একটি বস্তু নিয়ে দাঁড়িয়ে আছেন এবং তার ওপর তিনটি ফুল আছে। আর পাশেই দাঁড়িয়ে আছেন অক্ষয়। রাধিকার পরনে সুতি শাড়ি আর অক্ষয়ের গায়ে সাদামাটা শার্ট। ‘প্যাডম্যান’ চলচ্চিত্রে স্বামী-স্ত্রী চরিত্রে দেখা যাবে এই দুইজনকে। অক্ষয় ছবিটির ক্যাপশন দিয়েছেন: ‘যে কারণে তিনি প্যাডম্যান হলেন...’

আরেকটি ছবিতে দেখা যাচ্ছে অক্ষয়ের সঙ্গে গরুর গাড়িতে চড়ছেন সোনম। তার চোখে মোটা ফ্রেমের চশমা, পরনে কুর্তা আর সঙ্গে একটি বড় হাত ব্যাগ। অক্ষয় ছবিটির ক্যাপশন দিয়েছেন: ‘প্যাডম্যানের নেপথ্যের শক্তি...’ ।

ধারণা করা হচ্ছে সোনম একজন সমাজকর্মী কিংবা এ ধরনের কোনও চরিত্রে অভিনয় করছেন এবং অক্ষয় যে চরিত্রে অভিনয় করছেন সেখানে তার চলার পথে সহযোগিতা করছেন তিনি।

আর বালকি পরিচালিত ‘প্যাডম্যান’ চলচ্চিত্রটি নির্মিত হচ্ছে তামিলনাড়ুর সমাজ সংস্কারক অরুণাচলম মুরুগানানথামের বাস্তব জীবন কাহিনির ওপর ভিত্তি করে। তাকে সকলে ভারতের ‘মেনস্ট্রুয়েশন ম্যান’ নামে চেনেন। কারণ প্রত্যন্ত গ্রামের মহিলাদের মাসিক চলাকালীন প্যাড ব্যবহার করতে শিখিয়েছেন তিনি। শিখিয়েছেন পরিচ্ছন্নতা। শুরুটা হয়েছিল বাড়ি থেকেই। নিজের স্ত্রী-কে ওই সময় কাপড় ব্যবহার করতে দেখে প্রথম পদক্ষেপ নেন তিনি। তৈরি করেছিলেন স্বল্প মূল্যের স্যানিটারি ন্যাপকিন্স মেশিন।

২০১৮ সালের ২৬ জানুয়ারি ‘প্যাডম্যান’ ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

/এফইউ/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং দ্বৈরথ
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং দ্বৈরথ
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
সমুদ্র সৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
সমুদ্র সৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
২৪ বছর পরে আবার একসঙ্গে...
২৪ বছর পরে আবার একসঙ্গে...