X
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

শবনম ফারিয়ার নতুন সিদ্ধান্ত

বিনোদন রিপোর্ট
১৭ নভেম্বর ২০১৭, ১৫:৪২আপডেট : ১৭ নভেম্বর ২০১৭, ১৮:২৩

শবনম ফারিয়ার নতুন সিদ্ধান্ত তরুণ প্রজন্মের মধ্যে গ্ল্যামার ও অভিনয়-গুণে অন্যতম অবস্থানে আছেন শবনম ফারিয়া। মূলত বিজ্ঞাপন আর এক ঘণ্টার নাটকের প্রতিই তার নজর ছিল এতদিন। এবার সেই নজরে খানিক পরিবর্তন এনেছেন। ধারাবাহিক নাটক বিষয়ে নতুন সিদ্ধান্ত নিয়েছেন।
গত বছর (২০১৬) মাত্র একটি ধারাবাহিকে অভিনয় করলেও চলতি বছরে এ পর্যন্ত দুটি ধারাবাহিকে অভিনয় করেছেন শবনম। চ্যানেল আইতে প্রচার চলতি নাটকের নাম ‘হিং টিং ছট’ আর এটিএন বাংলা চলছে ‘সোনার শেকল’। তবে বছরের শেষপ্রান্তে এসে আরও দুটি নতুন ধারাবাহিকে যুক্ত হওয়ার খবর জানালেন ফারিয়া। 
বর্তমানে শবনম ফারিয়া শুটিংয়ের কাজে অবস্থান করছেন ব্যাংক-এ। সেখান থেকে ঢাকায় ফিরছেন ১৯ নভেম্বর। এসে তিনি পরপর নতুন আরও দুটি ধারাবাহিকের কাজ শুরু করবেন বলে জানান। এরমধ্যে আবু হায়াত মাহমুদের নির্দেশনায় আগামী ২৮ নভেম্বর থেকে শুরু করবেন ‘বনলতা’ ধারাবাহিকের কাজ। এরপর সুমন আনোয়ারের নির্দেশনায় শুরু করবেন ‘ইডিয়ট’-এর শুটিং।
বছরের শেষপ্রান্তে এসে শবনম ফারিয়ার ধারাবাহিকের সংখ্যা দাঁড়াচ্ছে চারটি। একসঙ্গে বেশি হয়ে গেল না? কারণ বরাবরই আপনি ধারাবাহিক থেকে নিজেকে দূরে রেখেছেন।
এ প্রসঙ্গে তিনি বলেন, ‘কিছুদিনের মধ্যে এমন এমন সব ভালো স্ক্রিপ্ট হাতে এলো যে পুরনো সিদ্ধান্ত বদল করে কাজগুলো করতেই হচ্ছে। ভালো ভালো নাটকের গল্পে, ভালো ভালো চরিত্রে কাজ করার জন্য সিদ্ধান্ত পরিবর্তন করে নতুন ধারাবাহিকগুলোতে কাজ শুরু করতে যাচ্ছি। আশা করছি কাজগুলো অনেক ভালো হবে।’
এদিকে শবনম ফারিয়া প্রথমবারের মতো একটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। জয়া আহসান প্রযোজিত-অভিনীত এই চলচ্চিত্রের নাম ‘দেবী’। এটি নির্মাণ করেছেন অনম বিশ্বাস। এতে শবনম ফারিয়া ‘নীলু’ চরিত্রে অভিনয় করেছেন। এরইমধ্যে চলচ্চিত্রটির শুটিং শেষ করেছেন।

/এস/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
‘মারামারি’র ঘটনায় মিশা-ডিপজলের দুঃখপ্রকাশ
‘মারামারি’র ঘটনায় মিশা-ডিপজলের দুঃখপ্রকাশ
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!