X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

পরিবর্তন-এ ‌‘সিনেমার প্রচারণায় নোংরামি’

বিনোদন রিপোর্ট
১৯ নভেম্বর ২০১৭, ০১:৩৭আপডেট : ১৯ নভেম্বর ২০১৭, ১৩:৪৫


জু, কণা ও আনজাম মাসুদ সিনেমার প্রচারণায় আজকাল অভিনব কৌশল অবলম্বন করেন অনেকেই। যা অনেক সময় পৌঁছায় নোংরামি কিংবা বিব্রতকর পর্যায়ে। আর এ বিষয়টিকে এবার ব্যঙ্গাত্মকভাবে টিভি পর্দায় তুলে ধরবেন আনজাম মাসুদ।

যা দেখা যাবে তারই গ্রন্থনা-পরিকল্পনা-পরিচালনা ও উপস্থাপনায় জনপ্রিয় বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‌‘পরিবর্তন’ এর ১৮তম পর্বে। প্রচার হবে আজ, ১৯ নভেম্বর রাত ১০টার ইংরেজি সংবাদের পর বাংলাদেশ টেলিভিশনে।
সিনেমার প্রচারণায় নোংরামি- এই বিষয় ছাড়াও এবারের পর্বে দেখা যাবে ফেসবুক চিকিৎসাকেন্দ্র, ঘুষ, দুর্নীতি, অনিয়ম, বাড়িওয়ালাদের অযৌক্তিক ভাড়া বৃদ্ধি, ভাড়াটিয়াদের দোষ-ত্রুটি, ইভটিজিং, বিদ্যুতের প্রিপেইড বিল, মরণ ফাঁদ ব্লু হোয়েল গেমস, ধূমপানে বিষপান, অপসংস্কৃতির চর্চা, শীতকালীন পোষাক, সামাজিক যোগাযোগমাধ্যম হিসেবে ব্যবহৃত বিভিন্ন অ্যাপসসহ সমসাময়িক আরও বিষয় নিয়ে তৈরি নানা বিদ্রুপাত্মক আয়োজন।
নাচের একটি দৃশ্য আনজাম মাসুদ জানান, এছাড়াও এবারের পর্বে থাকছে ৩টি গান, ১টি নাচ এবং দর্শক প্রতিযোগিতা পর্ব। এরমধ্যে গীতিকার এ মিজানের কথায় সংগীতশিল্পী সুজন আরিফের সুর-সংগীতে একটি আধুনিক গান গাইবেন টিনা। কণ্ঠশিল্পী চন্দন সিনহা ও সিঁথি সাহার গাওয়া রোমান্টিক একটি গানের সঙ্গে ইভান শাহরিয়ার সোহাগের কোরিওগ্রাফিতে সহশিল্পীদের নিয়ে জমজমাট নৃত্য পরিবেশন করবেন তুষার ও মীম চৌধুরী। ‘গার্ডেন গার্ডেন’ শিরোনামের একটি গান পরিবেশন করবেন কণা ও জু।
মিলনায়তনের মধ্য থেকে লটারির মাধ্যমে নির্বাচিত তিনজন দর্শক নিয়ে দর্শক প্রতিযোগিতা পর্ব সাজানো হয়েছে সমসাময়িক বিষয় নিয়ে করা কুইজের মাধ্যমে।
কণ্ঠশিল্পী টিনা ও আনজাম মাসুদ এর বাইরে হজম আলী, শালা-দুলাভাই, মামা-ভাগ্নে, মদন-ভোলা, পরিবর্তন পাঠশালা, মুদ্রাদোষ-খাঁজকাটা, প্রেমিক-প্রেমিকার উল্টো চলা, হিট করছে, মমিন হাতেম প্রভৃতি নিয়মিত পর্বে অভিনয় করেছেন- দিলু খান, মামুনুল হক টুুটু, আফরোজা হাসান, আশরাফ কবির, মাসুদ রানা মিঠু, তমাল মাহবুব, হায়দার আলী, আজাদ, মনা সিদ্দিক হৃদয়, উত্তম, মঞ্চ মনির, ফারুক মল্লিক, সৈয়দ আল মামুন, নুর-এ আলম নয়ন, জাহাঙ্গীর আলম, শিউলী শিলা, শ্যামলী, টুটুল চৌধুরী, বিনয় ভদ্র, বুলবুল ভূইয়া, আনোয়ার, আল আমিন, সুমন, ছোট লিটন, রহুল আমিন প্রমুখ শিল্পীবৃন্দ।
সাহরিয়ার মোহাম্মদ হাসানের প্রযোজনায় পরিবর্তনের পরিকল্পনা, গ্রন্থনা, উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ। আনজাম মাসুদ

এমএম
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া