X
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪
৫ চৈত্র ১৪৩০

দুই বছর পর দুই বন্ধুর দুই নাটক!

বিনোদন রিপোর্ট
১৯ নভেম্বর ২০১৭, ১৫:২৬আপডেট : ১৯ নভেম্বর ২০১৭, ১৬:২৭

শুটিংয়ের ফাঁকে দুই বন্ধুর সেলফি মানুষ দু’জন। সম্পর্কটা নিখাদ বন্ধুত্বের। একজন ইমন অন্যজন বাঁধন। প্রায় দুই বছর আগে ২০১৫ সালে দু’জনে এক হয়ে একটি নাটক করেছিলেন। এরপর আর কোনও নাটকের সেটে দেখা হয়নি তাদের।
শনিবার, ১৮ নভেম্বর আবারও তারা এক হলেন কোনও নাটকের শুটিংয়ে। তাও আবার একটি নয়, একসঙ্গে দুটি নাটকের কাজ করছেন তারা। ‘নিরুদ্দেশ ভালোবাসা’ ও ‘অদ্ভুত মায়াজাল’ শিরোনামের নাটক দু’টি একসঙ্গে নির্মাণ করছেন কাজী সাইফ। উত্তরার আপন ঘর শুটিং হাউজে শনিবার থেকে শুরু করে দুটোর শুটিং শেষ হচ্ছে কাল, সোমবার ২০ নভেম্বর। এমনটাই জানালেন বাঁধন।
তিনি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘পাক্কা দুই বছর পর কো-আর্টিস্ট হিসেবে পেয়েছি আমার বাচপানকি দোস্ত ইমনকে। তাও আবার একসঙ্গে দুটি নাটক! খুব ভালো লাগছে আমাদের। দুজনেই এখন স্মৃতিকাতর।’
কিন্তু ইমন আর আপনার বন্ধুত্ব কেমন করে! বাঁধন বলেন, ‘‘সেই শুরু থেকে। আমাদের প্রথম পরিচয় ‘দারুচিনি দ্বীপ’ সিনেমার রিহার্সেলে। শেষ পর্যন্ত আমি ছবিটি করতে পারিনি পরীক্ষার কারণে। ইমন করেছিল। অনেকেই হয়তো ভুলে গেছেন আমি, সজল, ইমন, নিরব- তখন সিনেমায় কাজ করার জন্য সিরিয়াসলি ছুটে বেড়িয়েছি একসঙ্গে। এরমধ্যে ইমন-নিরব ভালোই সিনেমা করেছে, সজল টিভিতে ব্যস্ত আর আমি পড়াশুনায় মন বসিয়েছি। আমরা চারজনই তখন খুব ভালো বন্ধু ছিলাম। এখনও আছি। শুধু আগের মতো দেখা হয় না। সেই দিনগুলো আমরা সত্যি মিস করি। আজীবন করবো।’’
এদিকে ব্যক্তিগত জীবনের কিছু জটিলতা পেরিয়ে টানা তিন মাস পর এ দুটি নাটকের মাধ্যমে আবারও শুটিংয়ের খাতা খুললেন বাঁধন। জানালেন, কন্যা সায়রাকে নিয়ে এখন তিনি বেশ আছেন। ভাবছেন অভিনয়ের পাশাপাশি এবার শিক্ষাজীবনটাকেও কাজে লাগাবেন। ডেন্টিস্ট হিসেবে শিগগিরই যোগ দিতে চান নামকরা কোনও মেডিকেল কলেজ-হাসপাতালে। এই লাক্স সুন্দরী গড়তে চান একটি নিজস্ব চেম্বারও।   

/এস/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
শুটিংয়ের অন্তরালে...
শুটিংয়ের অন্তরালে...
গানের শহরে খালিদ খালিদ কান্না...
গানের শহরে খালিদ খালিদ কান্না...
‘সরলতার প্রতিমা’ খ্যাত গায়ক খালিদ আর নেই
‘সরলতার প্রতিমা’ খ্যাত গায়ক খালিদ আর নেই
দেশের প্রেক্ষাগৃহে আসছে নোলানের কালজয়ী দুই ছবি
দেশের প্রেক্ষাগৃহে আসছে নোলানের কালজয়ী দুই ছবি
পরীর টলিউড অধ্যায় শুরু
পরীর টলিউড অধ্যায় শুরু