X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

‘জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে দেখি আমার অ্যালবামের প্রকাশনা হচ্ছে’

বিনোদন রিপোর্ট
২৬ নভেম্বর ২০১৭, ১২:৩৩আপডেট : ২৬ নভেম্বর ২০১৭, ১৪:৪৫

 

প্রকাশনা উৎসবে বিপ্লব সাহার সঙ্গে শিল্পীরা বিপ্লব সাহার প্রধান পরিচয় উদ্যোক্তা, ফ্যাশন ডিজাইনার। ‘বিশ্বরঙ’ প্রতিষ্ঠানের কর্ণধার তিনি। তবে এর বাইরে তাকে গানে দেখা গেছে। এবার সে পরিচয়টাই একটু পোক্ত করলেন তিনি। রবীন্দ্রসংগীত গেয়েছেন। অ্যালবামের নাম ‘মিউজিক্যালি বিপ্লব সাহা’। গত বুধবার এর মোড়ক উন্মোচন করা হয়। অ্যালবামটি প্রকাশ করেছে জি-সিরিজ।
তবে নিজের অ্যালবামটি প্রকাশনা অনুষ্ঠান সম্পর্কে জানতেনই না বিপ্লব সাহা। তিনি মূলত গিয়েছিলেন তরুণ রবীন্দ্রসংগীতশিল্পী স্বপ্নিল সজীবের জন্মদিনের অনুষ্ঠানে। ডিজাইনার টুটলি রহমানের বাসায় এটি আয়োজন করা হয়। বিপ্লব গিয়ে দেখেন সেখানে অ্যালবামটির সারপ্রাইজ প্রকাশনা উৎসব করেছেন স্বপ্নিল সজীব ও সামিউল ইসলাম।
বিপ্লব সাহা বলেন, ‌‘স্বপ্নিলের জন্মদিনে আমরা সবাই সেদিন জড়ো হয়েছিলাম। গিয়ে দেখি আমার অ্যালবামের প্রকাশনা হচ্ছে। সেখানেই তারা সবাই আমাকে চমকে দেন। আমি অবাক হয়েছি, কিন্তু মনে মনে খুশি হয়েছি!’

বিপ্লব সাহা জানান, এখানে তিনি চারটি গান গেয়েছেন। দেবলীনা সুরের সঙ্গে ‘সেদিন দুজনে’ ও ‘আমার এই পথ চাওয়াতেই আনন্দ’ আর কোনালের সঙ্গে ‘আমার পরাণ যাহা চায়’ ও ‘তুমি রবে নীরবে’ গানগুলো গেয়েছেন।
প্রকাশনা অনুষ্ঠানে এসেছিলেন তারিন, বিজরী বরকতউল্লাহ, আঁখি আলমগীর, কোনাল, সোহানা সাবা, ভাবনা, টুম্পা, মিথিলা, দিঠি, নির্ঝর, লিপি খন্দকার, স্বপ্নীল সজীব, সামিউল ইসলাম পোলক, মোস্তফা খালিদ পলাশ, মহুয়া খায়ের, সঙ্গীতা খান, নাদিম কাদির, নিলয় সেন গুপ্তাসহ অনেকেই। বিপ্লব সাহা। ছবি- সংগৃহীত

অ্যালবামটির অডিও সিডি পাওয়া যাচ্ছে ‘বিশ্বরঙ’-এর শোরুমে। জি-সিরিজ মিউজিক ইউটিউব চ্যানেল আর ‘বিশ্বরঙ’ ফ্যান ক্লাবের ইউটিউবে গানগুলো শোনা যাবে।

/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া