X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

রাজ্জাক-কবরীর আবহে তৌসিফ-তিশা!

বিনোদন রিপোর্ট
২৮ নভেম্বর ২০১৭, ১৪:৩৮আপডেট : ২৮ নভেম্বর ২০১৭, ১৬:০৩

একটি দৃশ্যে তানজিন তিশা ও তৌসিফ রাজ্জাক ও কবরী। বাংলাদেশের সবচেয়ে সফল এই জুটিকে মাথায় রেখে এবার টিভি পর্দায় জোটবদ্ধ হলেন তৌসিফ ও তানজিন তিশা।
এ দু’জনকে নিয়ে সম্প্রতি নির্মিত হয়েছে নাটক ‘মনজুড়ে’। এটি পরিচালনা করেছেন রাহাত মাহমুদ। যৌথভাবে চিত্রনাট্য সাজিয়েছেন জাফরিন সাদিয়া ও তাইমুর মাহমুদ শমীক। গাজীপুরের ভাদুমবাজারে সম্প্রতি শুটিং শেষ হয়েছে।
পরিচালক রাহাত মাহমুদ বলেন, ‘আশির দশকে রাজ্জাক-কবরী যে ধারার সিনেমায় অভিনয় করতেন, সেই ছায়ায় আমি নাটকটি তৈরি করার চেষ্টা করেছি। গল্পটা একেবারেই ফিল্মি ঘরানার। নাটকটিতে গ্রাম-শহরের সবকিছু ফিল্মি কায়দায় দেখানো হয়েছে। আমার কাছে খুব মজা লেগেছে কাজটি করে।’
মনজুড়ে’র গল্পটি এমন, কিশোর বয়সে তৌসিফের মা-বাবা দুর্ঘটনায় মারা গেলে তার আশ্রয় জোটে গ্রামে, মামার বাড়িতে। শহরের অবস্থাপন্ন পরিবারে অতি আদর-যত্নে বেড়ে ওঠা তৌসিফ অকালে এতিম হয়ে বুঝতে পারে জীবনের রূঢ় বাস্তবতা। তবুও তার জীবনের একমাত্র স্বস্তির আশ্রয় তখন মামাতো বোন তানজিন তিশা।
এদিকে তিশার ইচ্ছা নায়িকা হওয়ার। গ্রামে বড় এক পরিচালক শুটিংয়ের জন্য টিম নিয়ে এলে তিশা জানতে পারে দুই লাখ টাকা জোগাড় করলে তার নায়িকা হবার স্বপ্ন অনেকাংশে পূরণ হবে। শুরু হয় নতুন জটিলতা আর স্বপ্নের খেলা।
একটি দৃশ্যে তানজিন তিশা ও তৌসিফ ‘মনজুড়ে’র প্রধান দুই চরিত্রে তৌসিফ-তিশা ছাড়াও অভিনয় করেন তালহা খান, কাজী উজ্জ্বল, শিল্পী সরকার অপু, সামির, হৃদিতা, হিন্দোল, সোহেল প্রমুখ।
নির্মাতা জানান, শিগগিরই নাটকটি প্রচার হবে যে কোনও একটি বেসরকারি টিভি চ্যানেলে।

/এস/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য