X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

উদয়ের বাংলোতেই থাকছেন নার্গিস ফাখরি!

বিদেশ ডেস্ক
২৯ নভেম্বর ২০১৭, ১৮:১১আপডেট : ২৯ নভেম্বর ২০১৭, ১৮:২০

নার্গিস ফাখরি ও উদয় চোপড়া নার্গিস ফাখরি ও উদয় চোপড়ার প্রেমের গুঞ্জন বেশ পুরনো। ২০১৪ সালে সেই প্রেমের বিচ্ছেদও ঘটে। এরপর আবারও তারা প্রেমে পড়েন একে অপরের। এমনটাই বলাবলি চলছে বি-টাউনে।

জানা গেছে, ‘রকস্টার’ সিনেমার নায়িকা নার্গিস বেশিরভাগ সময় যুক্তরাষ্ট্রে থাকলেও এখন ভারতে থিতু হয়েছেন। আর এখন তিনি মুম্বাইয়ে উদয় চোপড়া ও তার মা পামেলা চোপড়ার সঙ্গে চোপড়া বাংলোতেই থাকছেন।

একটি সূত্র জানায়, নার্গিস এখন প্রায়ই যুক্তরাষ্ট্র থেকে আসা যাওয়া করছেন। আর মুম্বাই এখন তার নতুন ঠিকানা বলা যায়। তবে এখনও তাদের বিয়ের খবর পাওয়া যায়নি।

এদিকে নার্গিসকে অনেকদিন ধরে প্রকাশ্যে দেখা যাচ্ছে না। ধারণা করা হয়, প্রেমের বিচ্ছেদে কষ্ট পেয়ে তিনি হতাশ হয়ে পড়েছেন। উদয়ের সঙ্গে বিচ্ছেদের পরপরই নার্গিস যুক্তরাষ্ট্র চলে যান। এমনকি প্রযোজককে বিপদে ফেলে শুটিংয়ের মধ্যেই তিনি দেশ ছাড়েন বলে শোনা গিয়েছিল।

২০১১ সালে ‘রকস্টার’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন নার্গিস ফাখরি। শুরুতে রণবীর কাপুরের সঙ্গে তার প্রেমের গুঞ্জন চাউর হয়েছিল। পরে উদয়ের সঙ্গে নার্গিসের প্রেমের খবর প্রকাশ পায়। তারাও লুকোচুরি না করে বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে হাজির হতেন। তবে কখনওই প্রকাশ্যে সম্পর্কের কথা স্বীকার করেননি।

সুত্র জানায়, উদয় এক সময় দুটি ফোন ব্যবহার করতেন। এর মধ্যে একটি শুধুই নার্গিসের জন্য ছিল। এখন ওই নম্বরটি বন্ধ রয়েছে। বিচ্ছেদের পর থেকেই উদয় সামাজিক যোগাযোগ মাধ্যমে আরও বেশি সক্রিয় হয়ে ওঠেন। এটা অন্য সম্পর্কে জড়াতে চাওয়ার লক্ষণ হিসেবে দেখা হচ্ছিল। তবে কিছুদিন পরেই তিনি নার্গিসকে মিস করতে থাকেন। কয়েক মাস আগে, উদয় তার টুইটারে লেখেন, ‘এপ্রিল মাসে আমি রোম যেতে চাই। নার্গিস ফাখরি আমার সঙ্গে যোগ দিতে চাও?’

তাদের সম্পর্ক নিয়ে কেউ সংবাদমাধ্যমে কথা বলেননি। তবে সূত্র বলছে, এক সময় উদয় নার্গিসকে বিয়ের জন্য পাগল হয়েছিলেন। সে সময় নার্গিস বলিউড ও হলিউডে ক্যারিয়ার গড়তে মনোযোগী ছিলেন। আবার নার্গিস যখন ব্যক্তিগত জীবন নিয়ে ভাবতে শুরু করেন তখন উদয় সব আগ্রহ হারিয়ে ফেলেন। তবে সর্বশেষ খবর সত্যি হলে তাদের আবারও একসঙ্গে দেখার আশা করতেই পারেন ভক্তরা।

সূত্র: বলিউড মন্ত্র

/আরএ/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!