X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

‘হালদা’য় এবার ‘প্রেমের আগুন’

বিনোদন রিপোর্ট
২৯ নভেম্বর ২০১৭, ১৯:৪১আপডেট : ৩০ নভেম্বর ২০১৭, ১৪:৩৯

হালদা’য় তিশা ও মোশাররফ করিম হালদা- ছবি মুক্তি ১ ডিসেম্বর। তার আগেই দর্শক আগ্রহের কথা মাথায় নিয়ে ছবির নানা অংশ প্রকাশ করছেন পরিচালক তৌকীর আহমেদ। মাসখানেক আগে ইউটিউবে অবমুক্ত হয় ছবির প্রথম গান ‘নোনা জল’। পরের সপ্তাহে আসে টিজার। পরবর্তী সময়েও ছিল একই ধারাবাহিকতা। এসেছে ছবির দ্বিতীয় গান ‘গম গম লার’।
সেই ধারায় এবার প্রকাশিত হলো ‘প্রেমের আগুন’ নামের নতুন একটি গান।
বুধবার (২৯ নভেম্বর) বিকালে টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয়েছে ‘প্রেমের আগুন’ শিরোনামের এই গান। বরাবরের মতোই গানের কথা, সুর ও সংগীত করেছেন পিন্টু ঘোষ। তার সঙ্গে এতে কণ্ঠ দিয়েছেন সুকন্যা মজুমদার।
২ মিনিট ৩৬ সেকেন্ডের এই গানের দৃশ্যে অভিনয় করেছেন মোশাররফ করিম ও তিশা। এর মাঝে চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় কথোপকথন আছে এই দুই শিল্পীর।

‘হালদা’ ছবির গল্প লিখেছেন আজাদ বুলবুল। চিত্রনাট্য ও পরিচালনা তৌকীর আহমেদের। চট্টগ্রামের ঐতিহাসিক হালদা নদী ও সেখানকার প্রান্তিক মানুষের জীবন-বৈচিত্র্যই এর বিষয়বস্তু। দেশের বৃহত্তম প্রাকৃতিক মৎস্য প্রজনন কেন্দ্র এই হালদা নদী। এই নদী ও নদীর গতি-প্রকৃতি, নদীর ক্ষয় ও নদীতীরবর্তী মানুষের জীবন প্রবাহ ও জটিলতা তুলে ধরা হয়েছে গল্পে।
ছবিতে জাহিদ হাসানকে দেখা যাবে খলচরিত্রে। মোশাররফ করিম থাকছেন জেলের ভূমিকায়। আর তাদের সঙ্গে নুসরাত ইমরোজ তিশা অভিনয় করেছেন স্বপ্নবাজ এক তরুণীর ভূমিকায়। এছাড়া আছেন দিলারা জামান, ফজলুর রহমান বাবু, শাহেদ আলী, রুনা খান প্রমুখ।
ছবিটির পরিবেশক অভি কথাচিত্র। তারা জানায় আগামী শুক্রবার এটি প্রায় ১০০টি হলে মুক্তি পাবে।

/এমআই/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া