X
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

প্রিয়াঙ্কার দুই লাখ আনরিড ই-মেইল!

বিনোদন ডেস্ক
০৮ ডিসেম্বর ২০১৭, ২১:০৩আপডেট : ০৮ ডিসেম্বর ২০১৭, ২১:১৪

প্রিয়াঙ্কার দুই লাখ আনরিড ই-মেইল! বলিউডের গণ্ডি পেরিয়ে হলিউডে যাওয়ার পর থেকে প্রিয়াঙ্কা চোপড়ার দম ফেলার ফুরসতও থাকে না মাঝে মধ্যে। কাজের অংশ হিসেবে ভারত আর আমেরিকার মধ্যে যাতায়াত করে সব সামলাতে হচ্ছে তাকে।
সেজন্যই প্রিয়াঙ্কাকে ই-মেইল করলে কেউ নিশ্চিত হয়ে যাবেন না তিনি তা দেখেছেন। তার অভিনীত টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র সহশিল্পী অ্যালান পাওয়েল ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে সেই বার্তাই দিলেন। এতে দেখা যাচ্ছে, প্রিয়াঙ্কার মোবাইল ফোনে আনরিড (না দেখা) অবস্থায় রয়েছে ২ লাখেরও বেশি ই-মেইল! সংখ্যাটা হলো ২ লাখ ৫৭ হাজার ৬২৩।
ক্যাপশনে অ্যালান পাওয়েল লিখেছেন, ‘শুনুন, প্রিয়াঙ্কা চোপড়াকে কখনও ই-মেইল পাঠাবেন না। মনে হয় না তিনি এগুলো পড়ে দেখেন! তার আনরিড মেইলের সংখ্যাটা সম্ভবত একটা রেকর্ড। হলফ করে বলতে পারি, কেউই এটা ভাঙতে পারবে না! অবিশ্বাস্য।’
এর উত্তরে প্রিয়াঙ্কা দাঁত দেখানো ইমোজি দিয়েছেন। অনেকে রসিকতা করে লিখেছেন, ‘আমি নিশ্চিত, ই-মেইল না পড়ার কারণে তিনি অনেক কাজ হারিয়েছেন। তার অনেক সম্ভাবনাও ফুরিয়ে গেছে।’

এদিকে ইস্টার্ন আই ম্যাগাজিনের দৃষ্টিতে এশিয়ার সবচেয়ে কাঙ্ক্ষিত নারী নির্বাচিত হয়েছেন প্রিয়াঙ্কা। এ নিয়ে পাঁচবার ‘সেক্সিয়েস্ট এশিয়ান ওম্যান’ নামের স্বীকৃতিটি পেলেন তিনি। সম্প্রতি ফোর্বসের ১০০ ক্ষমতাধর নারীর তালিকায় স্থান করে নেন ৩৫ বছর বয়সী এই তারকা। এর মধ্যে বিনোদন ও গণমাধ্যম বিভাগে ১৫ নম্বরে ছিলেন তিনি।
প্রিয়াঙ্কার দুই লাখ আনরিড ই-মেইল! আমেরিকান টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’ ছাড়াও হলিউডে ‘বেওয়াচ’ ছবিতে খলচরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। তার হাতে এখন হলিউডের আরও দুটি ছবি। এগুলো হলো ‘ইজনট ইট রোমান্টিক’ ও ‘অ্যা কিড লাইক জ্যাক’। তবে বলিউডের কোনও কাজ হাতে রাখেননি তিনি।

/জেডএল/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা