X
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

ইতালিতে বিয়ে, মুম্বাইয়ে রিসিপশন

বিনোদন ডেস্ক
০৯ ডিসেম্বর ২০১৭, ১৫:৪৫আপডেট : ০৯ ডিসেম্বর ২০১৭, ১৮:৫৯

বিরাট কোহলি ও আনুশকা বিয়েটা হবে-হবে করেও হচ্ছিল না। শেষ পর্যন্ত গুঞ্জনই হয়েছে সব। কিন্তু এবার সত্যি সত্যি ঘটছে ব্যাপারটা। ভারতের সবচেয়ে কাঙ্ক্ষিত ব্যাচেলর বিরাট কোহলি ও বলিউডের সুইটহার্ট আনুশকা শর্মার চার হাত এক হওয়ার গুঞ্জন সত্যি হচ্ছে।
গত ৭ ডিসেম্বর বাবা অজয় কুমার, মা অসীমা ও বড় ভাই কর্নেশকে নিয়ে মুম্বাই থেকে ইতালির উদ্দেশে রওনা দেন আনুশকা। বিরাট রওনা দিয়েছেন দিল্লি থেকে। শোনা যাচ্ছে, ফ্লোরেন্স ও মিলান শহরে শনিবার (৯ ডিসেম্বর) থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত বিয়ের যাবতীয় আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। ঘরোয়া পরিসরে বিয়ের কাজটা সেরে ফেলতেই ইতালিকে বেছে নিয়েছেন বিরাট ও আনুশকা।

আগামী ২১ ডিসেম্বর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের জন্য মুম্বাইয়ের একটি পাঁচতারা হোটেল বুকিং দিয়েছেন এই জুটি। এখানে সমবেত হতে পারে প্রায় গোটা বলিউড ও ভারতের ক্রীড়াঙ্গনের রথী-মহারথীরা।
দুই পরিবারের ঘনিষ্ঠ একটি সূত্র বোম্বে টাইমসকে জানায়, স্বজন ও ঘনিষ্ঠ বন্ধুদের কাছে বিয়ের আমন্ত্রণপত্র পৌঁছে দেওয়া হয়েছে। দিল্লি থেকে বিরাটের হাতেগোনা বন্ধুরা নেমন্তন্ন পেয়েছেন। তাদের মধ্যে একজন তার বাল্যবন্ধু। আরেকজন ফিটনেস বিষয়ে তাকে পরামর্শ দিয়ে থাকেন।
আনুশকার প্রথম ছবি ‘রব নে বানা দি জোড়ি’র নায়ক শাহরুখ খান, ‘পিকে’র সহশিল্পী আমির খান, প্রযোজক আদিত্য চোপড়া, ‘ব্যান্ড বাজা বারাত’-এর পরিচালক মনীষ শর্মাকে নিমন্ত্রণ জানানো হয়েছে।

ক্রিকেটারদের মধ্যে নিমন্ত্রণ জানানো হয়েছে কেবল বিরাটের শৈশবের কোচ রাজকুমার শর্মা, শচীন টেন্ডুলকার ও যুবরাজ সিংকে।

বিয়ের জন্য শ্রীলঙ্কার বিপক্ষে টি২০ ও ওয়ানডে সিরিজ থেকে বিশ্রাম নিয়েছেন বিরাট। তবে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ খেলতে ২৭ ডিসেম্বর রওনা দেবেন তিনি। আনুশকাও সঙ্গে যাওয়ার কথা। এজন্য ইতোমধ্যে স্ত্রীর ভিসার আবেদনও করা হয়েছে তার পক্ষ থেকে।
এদিকে আপাতত কোনও কাজে না ডাকার জন্য বিসিসিআইকে অনুরোধ করেছেন বিরাট। একইভাবে আনুশকাও তার হাতে থাকা ছবির নির্মাতাদের ডিসেম্বরে কাজ না রাখার অনুরোধ জানিয়েছেন আগেভাগে।
বিরাট ও আনুশকা আনুশকার পারিবারিক গুরু মহারাজ অনন্ত বাবাও ইতালিতে গেছেন। হরিদ্বারের অন্তধাম আত্মাবোধ আশ্রমের কর্মকর্তা দেবাশীষ অনন্ত বলেছেন, ‘তিনি এখন ভারতে নেই। তবে এর বেশি কিছু বলতে পারবো না। হ্যাঁ-ও বলবো না, না-ও বলবো না।’
একই আশ্রমের আরেকটি সূত্র নিশ্চিত করেছে, গুরু মহারাজ অনন্ত বাবা ইউরোপে একটি বিয়েতে অংশ নিতে গেছেন। তবে কার বিয়ে তা জানে না ওই সূত্র।
এসব বিষয়ে বিরাটের ম্যানেজার বান্টি অন্যান্যবার গুঞ্জন ওঠার পর তা নাকচ করে দেন। কিন্তু এবার তিনিও মুখে কুলুপ এঁটেছেন।
আনুশকার হাতে এখন আছে নিজের প্রযোজিত ‘পরী’ (পরমব্রত চট্টোপাধ্যায়), ‘সুঁই ধাগা’ (বরুণ ধাওয়ান) ও শাহরুখ খানের বিপরীতে নাম চূড়ান্ত না হওয়া একটি ছবি।

/জেএইচ/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!