X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

প্রসঙ্গ জয়: পাঁচ প্রশ্নের উত্তর চান সানী

বিনোদন রিপোর্ট
১০ ডিসেম্বর ২০১৭, ১৭:২৫আপডেট : ১১ ডিসেম্বর ২০১৭, ১৫:৪৩

প্রসঙ্গ জয়: পাঁচ প্রশ্নের উত্তর চান সানী গত ৪ ডিসেম্বর অভিনেতা-উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়ের ‘বিরুদ্ধে’ নায়ক ওমর সানী তার ফেসবুক পোস্টে প্রথম মুখ খোলেন। সেখানে তিনি জয়ের উপস্থাপনাকে ‘পাকনামি কথাবার্তা’ বলে উল্লেখ করে হুঁশিয়ারিও দেন।
তবে সানীর এমন মন্তব্যের বিপরীতে জয়ের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। বরং তিনি বাংলা ট্রিবিউনকে বলেছেন, ‘আমার অনুষ্ঠানে এসে সানী ভাই তার অভিযোগের কথা বলুক। আমি তখন শুনবো এবং জবাব দেবো।’
এমন উত্তরের পর থেমে থাকেননি জয়। সম্প্রতি দেশের জ্যেষ্ঠ অভিনেতা এটিএম শামসুজ্জামন জয়ের অনুষ্ঠানে এসে ওমর সানীর সেই প্রতিক্রিয়ার একটা ভিডিও জবাব দিয়েছেন।
যেখানে সানীকে উদ্দেশ করে এটিএম বলেন, ‌‘‘তিনি ‘সেন্স অব হিউমার’ অনুষ্ঠানের মানেই বোঝেনি।’’

এটিএম শামসুজ্জামানের এমন মন্তব্য ভিডিও আকারে গতকাল (৯ ডিসেম্বর) ইউটিউবেও প্রকাশ করেন জয়। আর এটি দেখে স্বাভাবিকভাবে ওমর সানী আরও খেপেছেন। তারই প্রত্যুত্তরে আজ (১০ ডিসেম্বর) তিনি পাঁচটি প্রশ্ন উত্থাপন করেছেন জয়ের অনুষ্ঠানে আসা বেশ ক’জন তারকা অতিথির কাছে। এদের মধ্যে রয়েছেন স্ত্রী মৌসুমীসহ শাবনূর, মাহিয়া মাহি, মেহের আফরোজ শাওন, রাজনীতিক শামীম ওসমান এবং সব শেষে এটিএম শামসুজ্জামান।   
প্রশ্নগুলো এমন-
১। মৌসুমীকে সে (জয়) আপা বলে। আপার প্রতি যে সম্মান দেখাতে হয় তা কি সে তার অনুষ্ঠানে দেখিয়েছে? সে (জয়) কী করে বলে- যদি ওমর সানী ভাই আপনাকে বিয়ে না করতো তাহলে আমি করতাম। এটা কোন ধরনের ভদ্রতা?
২। শাবনূরকে সে বলেছে তার সন্তান কেন রিয়াজের চেহারা? এটা কি অশ্লীলতা নয়?
৩। মাহিয়া মাহিকে সে বলেছে স্বামী থাকা স্বত্তেও সে বর্তমানে জাজের (প্রযোজক আব্দুল আজিজ) সাথে লিভ টুগেদার করছে কি? কোনও অনুষ্ঠানে এসব ব্যক্তিগত বিষয় তুলে আনার নামই কি ‘সেন্স অব হিউমার’?
৪। জননন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদ সাহেবের স্ত্রী শাওনকে সে বলেছে স্যারের অবর্তমানে তাকে বিয়ে করতে পারে কিনা। এটা কেমন প্রস্তাব? কোন ভদ্রলোক এমন কথা ক্যামেরার সামনে বলতে পারে?
৫। বিশিষ্ট রাজনীতিক শামীম ওসমান সাহেবকে সে বলেছে, তিনি মৌসুমীকে নিয়ে লং ড্রাইভে যেতে চান কিনা। এখানে মৌসুমী কেন আসবে? সে কোনও রাজনীতির সঙ্গে জড়িত নয়, তাহলে কেন তাকে জড়ানো হবে এসব বিষয়ে?


এই প্রশ্নগুলোর শেষে ওমর সানী আরও লেখেন, ওপরে যাদের নাম বললাম তাদের কাছে প্রশ্ন রাখছি, আমি ওমর সানী ঠিক নাকি জয় ঠিক? যদি তারা বলেন জয়ই ঠিক তাহলে আমি ওমর সানী জয়কে ফোন করে ‘সরি’ বলবো। পা ধরে ক্ষমা চাইবো শ্রদ্ধেয় এটিএম শামসুজ্জামান সাহেবের কাছে। কারণ তিনি নাকি আমাকে স্টুপিড বলেছেন। বাবার বয়সী গুরুজন আমাকে বকা দিতেই পারেন, ভুল করলে তিনি ধরিয়ে দেবেন আবার ভালো কাজ করলে বুকে টেনে নেবেন- এটাই তো স্বাভাবিক।
এদিকে ওমর সানীর এমন বোমা ফাটানো ফেসবুক পোস্টের কমেন্টে অসংখ্য মন্তব্য পড়লেও তিনি যে তারকাদের উদ্দেশ্য করে প্রশ্ন করেছেন- তাদের কারও কোনও মন্তব্য পাওয়া যায়নি রবিবার (১০ ডিসেম্বর) বিকাল পর্যন্ত।
প্রসঙ্গত, এটিএন বাংলায় প্রচার হওয়া জয়ের পরিকল্পনা ও উপস্থাপনায় আলোচিত টক শো ‌‘সেন্স অব হিউমার’ এ সানী-মৌসুমী দম্পতি এ পর্যন্ত দুইবার অতিথি হয়ে এসেছেন।

আরও পড়া যেতে পারে: সানীর হুঁশিয়ারি, আমলে নেননি জয়

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম