X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

‘ভিলেন’ নয়, তাসকিন এবার ‘রোমিও’

বিনোদন রিপোর্ট
১৭ ডিসেম্বর ২০১৭, ১৭:৫১আপডেট : ১৮ ডিসেম্বর ২০১৭, ১৪:৩২

তাসকিন রহমান

‘ঢাকা অ্যাটাক’ ছবিতে ভিলেন চরিত্রে অভিনয় করে আলো কেড়েছেন তাসকিন রহমান। ছবির নায়ক-নায়িকাকে ছাপিয়ে ভিলেন জিসানই দর্শকদের কাছে হয়ে ওঠেন আসল হিরো!
এবার মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হলেন এই তরুণ। এতে তাকে দেখা যাবে রোমিও রূপে জেমি চরিত্রে। রবিবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় এমনটাই জানালেন নির্মাতা।
তাসকিন প্রসঙ্গে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বললেন, ‘জেমি চরিত্রটা তাসকিনকে ভেবেই লিখেছি। ছেলেটা রোমিও ঘরানার। মেয়েদের পটাতে তার জুড়ি নেই। এমন একটা চরিত্রে তাসকিনের মতো সুদর্শন আর রাফ অ্যান্ড টাফ দেখতে একজনকে প্রয়োজন ছিল। আমার আশা, ভিলেনের পর রোমিও হিসেবেও তাসকিন দর্শকদের মন জয় করবে।’
বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের চ্যানেল আরটিভি প্রযোজিত ‘যদি একদিন’ ছবিতে তাসকিনের সহশিল্পী কারা? উত্তরে পরিচালক রাজ বললেন, ‘অন্যদের নাম এখনই প্রকাশ করছি না। এ ছবিতে আরও দুই তারকা আছেন। তাদের নামটা আপাতত চমক হয়েই থাক।’
‘যদি একদিন’ হতে যাচ্ছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পঞ্চম ছবি। তার পরিচালিত ‘প্রজাপতি’তে জাহিদ হাসান, মৌসুমী ও মোশাররফ করিম; ‘ছায়া-ছবি’তে আরিফিন শুভ ও পূর্ণিমা (মুক্তি প্রতীক্ষিত); ‘তারকাঁটা’য় মৌসুমী, আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম এবং সর্বশেষ ‘সম্রাট’-এ অভিনয় করেন শাকিব খান, অপু বিশ্বাস ও ইন্দ্রনীল সেনগুপ্ত।
তাসকিন রহমান এদিকে ‘ঢাকা অ্যাটাক’ ছাড়াও তাসকিন অভিনয় করেছেন ‘মৃত্যুপুরী’, ‘আদি’ ও ‘অপারেশন অগ্নিপথ’ নামের ছবিতে। ‘যদি একদিন’ হতে যাচ্ছে তার পাঁচ নম্বর চলচ্চিত্র। পরিচালক রাজেরও পঞ্চম ছবি এটি। ‘ব্যাপারটা কাকতালীয়’, বললেন তাসকিন। তিনি এখন অস্ট্রেলিয়ায়। ‘যদি একদিন’-এর শুটিংয়ের জন্য জানুয়ারির প্রথম সপ্তাহে ঢাকায় আসছেন তিনি।

/এস/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা