X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

সানিকে নাচার অনুমতি দিলো না পুলিশ

বিনোদন ডেস্ক
১৮ ডিসেম্বর ২০১৭, ১৪:৩৯আপডেট : ১৮ ডিসেম্বর ২০১৭, ১৪:৪৮

একটি গানের দৃশ্যে সানি। ছবি- ইন্টারনেট ইংরেজি নববর্ষে ভারতের বেঙ্গালুরুতে দর্শকদের মনোরঞ্জনের সুযোগ পাচ্ছেন না বলিউড অভিনেত্রী সানি লিওনি। কারণ এই শহরের হোয়াইট অর্কিড কনভেনশন সেন্টারে ‘সানি নাইট ইন বেঙ্গালুরু এনওয়াইই ২০১৮’ শীর্ষক অনুষ্ঠানটির অনুমতি দেয়নি পুলিশ।
অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে ভারতীয় সাংবাদিকদের জানান বেঙ্গালুরু পুলিশ কমিশনার টি. সুনীল কুমার। শনিবার তিনি আয়োজকদের অনুষ্ঠান করার ক্ষেত্রে অনুমতি দিতে অস্বীকৃতি জানান।

পুলিশ কমিশনার টি. সুনীল কুমার এক সংবাদ সম্মেলনে বলেন, ‘থার্টি ফার্স্ট নাইটে আইনশৃঙ্খলা বজায় রাখতে ও শহরে অপ্রীতিকর কোনও ঘটনা যেন না ঘটে, সেজন্য সানি লিওনির নাচ-গানের অনুষ্ঠানকে অনুমতি দিচ্ছি না আমরা। তাছাড়া আমাদের অনুমতি আবেদন ছাড়াই আয়োজকরা অনলাইনে এ অনুষ্ঠানের টিকিট বিক্রি শুরু করে দেন।’

এর আগে সানি লিওনির উপস্থিতির প্রতিবাদ জানিয়ে কর্নাটক রক্ষণাবেদিক যুবসেনার সভাপতি আর. হরিষসহ শতাধিক কর্মী বিক্ষোভ প্রদর্শন করেন। তাদের অনেকে এ অনুষ্ঠান বাতিল না হলে আত্মহত্যারও হুমকি দেন। তাদের দাবি, সানি লিওনি কান্নাড়া সংস্কৃতি সম্পর্কে জানে না। এমন একজনকে নাচ-গান করার সুযোগ দেওয়া যায় না। সার্বিক দিক বিবেচনা করে কর্নাটকের স্বরাষ্ট্রমন্ত্রী আর রামালিঙ্গা রেড্ডি অনুষ্ঠানটির অনুমতি দেননি।

কর্নাটক হাইকোর্ট গত ১৫ ডিসেম্বর এক আদেশে বলেছেন, শান্তিপূর্ণভাবে ইংরেজি নববর্ষ উদযাপন নিশ্চিত করতে হবে। গত বছর ইংরেজি নববর্ষের অনুষ্ঠানে যৌন হেনস্থার অভিযোগ ওঠায় আদালত এমন আদেশ দেন। এর পরিপ্রেক্ষিতে বেঙ্গালুরু পুলিশ এই সিদ্ধান্ত নিয়েছে।

পুলিশ কমিশনার টি. সুনীল কুমার আরও বলেন, ‘শহরের অন্য জায়গাকে বিপদের মুখে ঠেলে শুধু সানি লিওনির অনুষ্ঠানে নিরাপত্তা জোরদার করতে পারি না আমরা। কোচিতে গত আগস্টে তিনি যাওয়ায় জনস্রোত তৈরি হয়েছিল। তার মতো বলিউড তারকার বিপুলসংখ্যক ভক্ত থাকাই স্বাভাবিক। তাই নিউ ইয়ার উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তাকে পারফর্ম করতে দিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা মুশকিল হবে।’ সানি লিওনি। ছবি- টি-সিরিজ

এদিকে ২০১৭ সালে ভারতীয়রা সবচেয়ে বেশি খুঁজেছে সানি লিওনিকে। সার্চ ইঞ্জিন গুগল এ তথ্য জানিয়েছে। ৩৩ বছর বয়সী এই অভিনেত্রী ইয়াহু সার্চেও শীর্ষে ছিলেন এ বছর।

সূত্র: আইএএনএস

/জেএইচ/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…