X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

পূজার অভিষেক একসঙ্গে দুই বাংলায়

বিনোদন রিপোর্ট
১৯ ডিসেম্বর ২০১৭, ১৬:২২আপডেট : ১৯ ডিসেম্বর ২০১৭, ১৯:২৮

পূজা ও আদৃত নায়িকা হিসেবে পূজা চেরির অভিষেক হচ্ছে একসঙ্গে দুই বাংলায়। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে তার প্রথম ছবি ‌‘নূর জাহান’ মুক্তি পাচ্ছে ১৬ ফেব্রুয়ারি বাংলাদেশ ও কলকাতার শতাধিক প্রেক্ষাগৃহে। খবরটি নিশ্চিত করেছে জাজ মাল্টিমিডিয়া।
মডেল ও শিশুশিল্পী হিসেবে পরিচিত মুখ পূজা। নায়িকা হিসেবে তার প্রথম ছবি ‘পোড়ামন-টু’ হলেও যৌথ প্রযোজনার ‘নূর জাহান’ এর কাজ শেষ হয়েছে আগেই। সে হিসেবে নায়িকারূপে পূজা চেরির প্রথম ছবি মুক্তি পাচ্ছে ‘নূর জাহান’। ভারতের অভিমন্যু মুখার্জি পরিচালিত এই ছবিতে তার নায়ক হিসেবে আছেন কলকাতার আদৃত। ছবিটি প্রযোজনা করেছেন ভারতের রাজ চক্রবর্তী এবং বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া।
পূজা চেরি বলেন, ‘দুই কিশোর-কিশোরীর হৃদয়ছোঁয়া প্রেমের গল্প থাকছে এখানে। একটা মেয়ে একটা ছেলের জীবনে কী পরিবর্তন নিয়ে আসতে পারে সেটাই দেখা যাবে ছবির গল্পে।’
পূজা জানান, ‘নূরজাহান’ ছবির নূর চরিত্রে আদৃত এবং জাহান চরিত্রে অভিনয় করেছেন তিনি। পূজা চেরি নায়িকা হিসেবে প্রথম ছবি প্রসঙ্গে পূজা বলেন, ‘‘কলকাতা ও বাংলাদেশ মিলিয়ে বেশ কয়েকটি ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছি। কিন্তু ‘নূর জাহান’ মুক্তির আগে নতুন কিছু করতে চাই না। এই ছবির ফলাফলের ওপর নির্ভর করছে আমার ভবিষ্যৎ পরিকল্পনা। ডাবিংয়ের সময় ছবিটি দেখে প্রযোজক ও পরিচালক আমার অভিনয়ের প্রশংসা করেছেন। আশা করছি, দর্শকরাও উপভোগ করবেন।’’

প্রসঙ্গত, ২০১৬ সালের মারাঠি ব্লকবাস্টার ছবি ‘সাইরাত’। যে ছবির মাধ্যমে একেবারে আনকোরা জুটি আকাশ-রিংকু দেশব্যাপী জনপ্রিয় হয়। এ ছবিটি দেখেই স্বয়ং আমির খান পরিচালকের সঙ্গে দেখা করেছেন। সেই ছবিটির বাংলা সংস্করণ হিসেবে নির্মিত হলো ‘নূর জাহান’।
পূজা-আদৃতর গান ‘সোনা বন্ধু’:

/এস/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য