X
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

ইমরানের নায়িকা সাফা কবির!

বিনোদন রিপোর্ট
২১ ডিসেম্বর ২০১৭, ১৬:৩৭আপডেট : ২১ ডিসেম্বর ২০১৭, ১৭:১৪

চলতি বছর শেষ না হতেই আসছে বছরের পরিকল্পনা বাস্তবায়ন শুরু করে দিয়েছেন সংগীতশিল্পী ইমরান। নতুন বছরের প্রথম ভিডিও চমক দেওয়ার জন্য তিনি বেছে নিয়েছেন সময়ের আরেক জনপ্রিয় মডেল-অভিনেত্রী সাফা কবিরকে।
শুটিংয়ের ফাঁকে ইমরান ও সাফা কবির পর্দায় দু’জনের রোমান্টিক রসায়নের এই ভিডিওটির নাম ‘তুমি’। গেল ১৯ ও ২০ ডিসেম্বর এর শুটিং হয়েছে ঢাকার অদূরে আশুলিয়াজুড়ে। সিএমভি’র ব্যানার থেকে এটি নির্মাণ করেছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাতা ভিকি জাহেদ।
ইমরান জানান, ‘তুমি’ শিরোনামের নতুন এই গানটি লিখেছেন মেহেদী হাসান লিমন, সুর করেছেন নাজির মাহমুদ আর কণ্ঠের পাশাপাশি এতে সংগীতায়োজন করেছেন তিনি নিজেই।
ইমরান বলেন, ‘অসম্ভব সুন্দর একটি গান। এর ভিডিও পরিকল্পনাও বেশ ইউনিক। মডেল হিসেবে পেয়েছি সাফা কবিরের মতো জনপ্রিয় মুখকে। তাকে নিয়ে এটাই আমার প্রথম কাজ। সব মিলিয়ে নতুন বছরের প্রথম চমক হিসেবে কাজটি করার চেষ্টা করেছি। আমার বিশ্বাস মিউজিক ভিডিওটি শ্রোতা-দর্শকদের জন্য নতুন বছরের অন্যতম উপহার হবে।’
এদিকে সাফা কবির বলেন, ‘এ পর্যন্ত মাত্র একটি মিউজিক ভিডিওর কাজ করেছি। সাধারণত এই কাজটি আমি করতে চাই না। তবে ইমরানের এই গানটি শোনার পর এবং ভিডিও পরিকল্পনা জানার পর আগ্রহ নিয়েই কাজটি করলাম। ভালো একটা কাজ হলো আমাদের।’ ভিডিওর দৃশ্যে ইমরান ও সাফা কবির প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি সূত্র জানায়, ২০১৮ সালের প্রথম মাসের প্রথম সপ্তাহেই ভিডিওটি প্রকাশ করা হবে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলসহ বিভিন্ন অনলাইন মাধ্যমে।

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
জানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
প্রয়াণ দিনে স্মরণজানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়