X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

রিয়াজের উপস্থাপনা ও অভিজ্ঞতা নিয়ে...

বিনোদন রিপোর্ট
২৭ ডিসেম্বর ২০১৭, ১৮:৩২আপডেট : ২৮ ডিসেম্বর ২০১৭, ১৫:৫১

রিয়াজের উপস্থাপনা ও অভিজ্ঞতা নিয়ে... একটু আগেই যে মা রান্নার ময়লা ডাস্টবিনে না রাখার জন্য বুয়াকে বকা দিলো, সে মা-ই গাড়ির জানালা দিয়ে রাস্তায় কলার খোসা ফেললেন। কিছুক্ষণ আগে যে বাবা নষ্ট কাগজ ঝুড়িতে না ফেলার জন্য ছোট মেয়েকে নিয়ম শেখাতে গিয়ে রাগ দেখিয়েছেন, সেই বাবাই রাস্তায় বেরিয়ে ড্রাইভারকে উল্টো পথে যেতে তাড়া দিয়ে নিয়ম ভাঙছেন!
বাবা-মায়ের এমন বিপরীতমুখী আচরণ দেখে হতভম্ব মেয়ের প্রশ্ন- ‘বাসাটাই কি শুধু আমাদের, দেশটা কি আমাদের নয়?’।
‘ডেটল-চ্যানেল আই পরিচ্ছন্ন বাংলাদেশ পাওয়ার্ড বাই হারপিক’ অনুষ্ঠানের শুরুতে ‘পরিচ্ছন্ন বাংলাদেশ’ শীর্ষক জনসচেনতামূলক অংশে দেখা যাবে এমন দৃশ্য।
আগামী ৩০ ডিসেম্বর শনিবার রাত ৮টায় চ্যানেল আই-এর পর্দায় এই অনুষ্ঠানটি প্রচার হবে। অভিনেতা রিয়াজের উপস্থাপনা ও তার জীবনের অভিজ্ঞতা নিয়ে আমাদের করণীয় ও সচেতনতা আর বিভিন্ন বিষয়ের ওপর সংক্ষিপ্ত আলোচনা হবে এতে। এই আলোচনায় অংশ নেবেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা কমোডোর রাজ্জাক, থাকবেন একজন ঢাকা শহরের ভুক্তভোগী ও নিজ উদ্যোগে কাজ করে যাওয়া আমরাই ব্রাহ্মণবাড়িয়া সংগঠনের অন্যতম প্রতিষ্ঠাতা বিবর্ধন রায় ইমন। নাটিকা ও আলোচনা ছাড়াও এই অনুষ্ঠানে থাকবে নিজের প্রচেষ্টায় প্রিয় এই দেশকে পরিচ্ছন্ন রাখার কাজ চালিয়ে যাচ্ছেন এমন কিছু মানুষ এবং সংস্থার কথা।
রিয়াজের উপস্থাপনা ও অভিজ্ঞতা নিয়ে... ৩০ ডিসেম্বর থেকে শুরু হওয়া দশ পর্বের অনুষ্ঠানটি প্রতি শনিবার প্রচারিত হবে একই চ্যানেলে নির্দিষ্ট সময়ে।
প্রসঙ্গত, সম্প্রতি মহান বিজয় দিবস উপলক্ষে ‘ডেটল-চ্যানেল আই পরিচ্ছন্ন বাংলাদেশ পাওয়ার্ড বাই হারপিক’ ক্যাম্পেইনের থিম সং ‘মন সুন্দর যার, সেই রাখে দেশ পরিষ্কার’ প্রকাশ পায়। যা গত ১ সপ্তাহে ২৪ লাখ বারেরও বেশিবার ভিউ হয়েছে। গানটি গেয়েছে ব্যান্ড চিরকুট।  

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!