X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

২৬ এপ্রিল নাবিলার বিয়ে, এরপরই যাবেন ওমরায়

সুধাময় সরকার
৩১ ডিসেম্বর ২০১৭, ১৬:৪৮আপডেট : ০১ জানুয়ারি ২০১৮, ১৩:৩০

উচ্ছ্বসিত মুহূর্তে নাবিলা ও জোবাইদুল হক (বামে), উপস্থাপনার মঞ্চে নাবিলা বিয়ে বন্ধনে আবদ্ধ হচ্ছেন ‌‘আয়নাবাজি’খ্যাত অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। বর ব্যাংকার। নাম জোবাইদুল হক। বছরের শেষ দিনের (৩১ ডিসেম্বর) চমক হিসেবে এমনটাই জানালেন তিনি।
তবে বিয়ের আনুষ্ঠানিকতা আজ-কাল নয়। তিনি জানান, দুই পরিবারের মধ্যে বিয়ের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হয়েছে। আসছে এপ্রিলের ২৬ তারিখ হবে বিয়ের আনুষ্ঠানিকতা।
নাবিলা বাংলা ট্রিবিউনকে বলেন, ‘বিয়ের সবকিছু দুই পরিবারের সিদ্ধান্তে হলেও আমাদের দু’জনার পরিচয় প্রায় ১৮ বছরের। শুধু তাই নয়, আমরা দুজনেই দু’জনার প্রথম প্রেম। আমরা যখন জেদ্দায় থাকতাম, ওদের পরিবারও সেখানে থাকত। দু’জনে একই স্কুলে পড়তাম। তখন থেকে তার প্রতি ভালো লাগা তৈরি হয়। তবে কল্পনাও করিনি, এত দিন পর আমাদের সেই প্রেমের সফল পরিণতি হবে। সবার কাছে দোয়া চাই।’

এদিকে বিয়ের পর হানিমুন প্রসঙ্গে নাবিলা বলেন, ‘আসলে বিয়ের পরপরই আমাদের খুব ইচ্ছা পবিত্র ওমরাহ হজ পালনের। হানিমুন নিয়ে ভাবতে চাই তার পর।’
প্রসঙ্গত, বাবার চাকরি সূত্রে নাবিলার জন্ম ও বেড়ে ওঠা সৌদি আরবে। তার কৈশোর কেটেছে জেদ্দা শহরে। এসএসসি পাসের পর জেদ্দা থেকে নাবিলা স্থায়ীভাবে ঢাকায় চলে আসেন।
অন্যদিকে নাবিলার হবু বর জোবাইদুল হকের কৈশোরও কেটেছে জেদ্দায়, তার বাবার চাকরির সুবাদে। এখন তিনি ঢাকার একটি বেসরকারি ব্যাংকে কর্মরত আছেন।
প্রসঙ্গত, টিভি অনুষ্ঠান উপস্থাপনা দিয়ে পরিচিতি পেলেও নাবিলা সবাইকে চমকে দেন ২০১৬ সালে মুক্তি পাওয়া অমিতাভ রেজার ‘আয়নাবাজি’ চলচ্চিত্রে অভিনয় করে।

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা