X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১
২০১৭ থেকে ১৮: প্রাপ্তি ও প্রত্যাশা

‘চ্যালেঞ্জিং চরিত্রের আশায় থাকবো’

বিনোদন রিপোর্ট
০১ জানুয়ারি ২০১৮, ১৩:০১আপডেট : ০১ জানুয়ারি ২০১৮, ১৩:০৯

মেহজাবিন চৌধুরী ‘ছেলেটি অবন্তীকে ভালোবেসেছিল’, ‘হাই হিল’, ‘মেয়েটির হাতে যাদুর প্রদীপ’, ‘তোমার জন্য মন’সহ সদ্য গত হওয়া বছরে এমন বেশ কিছু আলোচিত নাটকে অভিনয় করেছেন লাক্স সুপারস্টার মেহজাবিন চৌধুরী। তবে ‘বড় ছেলে’ নামের টেলিছবিতে অভিনয় করে ‘টক অব দ্য কান্ট্রি’ হয়েছেন। নিজেও স্বীকার করেছেন, তার অভিনয় জীবনের এটাই সেরা নাটক। এমন সাড়া এর আগে কোনও কাজে পাননি।
২০১৭:  ‘বড় ছেলে’ কাজটিকেই আমি এগিয়ে রাখব। একটা কাজকে যখন মানুষ ভালো বলে প্রশংসা করে তখন এই ভালো লাগাটা কাজের ধারাকে আরও বাড়িয়ে তোলে। কাজ করতে আরও অনুপ্রেরণা পাই। এইজন্য ধন্যবাদ নির্মাতা মিজানুর রহমান আরিয়ান এবং জিয়াউল ফারুক অপূর্ব ভাইকে। কৃতজ্ঞতা ভক্তদের কাছেও।
একটি ছেলের গল্প। প্রথমে ভেবেছিলাম যেহেতু ছেলের গল্প হয়তোবা এতে আমি একটা ছোট্ট অংশ হয়েই থাকব। তবে যখন কাজ শুরু হলো তখন বুঝলাম এটি আসলে দুজনেরই গল্প। গল্পটা খুবই ইমোশনাল। তবে এতটা যে সাড়া ফেলবে ভাবিনি। এই সুবাদে খুব ভালো কেটেছে ২০১৭।
২০১৮: প্রত্যাশা হলো, ২০১৭ সালের চেয়ে ভালো কাজ করা। নিজেকে ছাড়িয়ে যাওয়া। গত বছর রেসপন্সের দিক দিয়ে ‘বড় ছেলে’ নাটকটি ভালো ছিল। কিন্তু অভিনয় বা কাজের দিক দিয়ে আরও অনেক নাটক আমার কাছে এগিয়ে ছিল।
যেমন মাবরুর রশিদ বান্নাহর ঈদের নাটক ‘মেয়েটির হাতে জাদুর প্রদীপ’। এ নাটকে আমার কোনও নায়ক ছিল না। তাই চরিত্রটি আমার জন্য চ্যালেঞ্জিং ছিল। ২০১৮ সালে এমন আরও কিছু চ্যালেঞ্জিং চরিত্রের আশায় থাকবো।

মেয়েটির হাতে জাদুর প্রদীপ:

/এম/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান