শীতের সকালে হাতিরঝিলে ‌‌‌‘দৌড়বিদ' অপু বিশ্বাস

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৪:৩১, জানুয়ারি ১২, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৯:৩২, জানুয়ারি ১৩, ২০১৮

পুরস্কার বিতরণীর মঞ্চ। ছবি-সংগৃহীতঢাকা শহর তখনও জেগে উঠেনি। সেই খুব সকালে হাতিরঝিলে হাজির অপু বিশ্বাস। তাও একেবারে দৌড়বিদ সেজে। সময় তখন সকাল সাড়ে ছয়টা। কারণটা জনহিতকর। মানবতার কল্যাণে আয়োজিত একটি ম্যারাথন দৌড়ের উদ্বোধন করতেই হাড় কাঁপানো শীতে হাজির ছিলেন তিনি। অপু বিশ্বাস। ছবি মনজুরুল আলম
এর আয়োজক ব্র্যাক ব্যাংক লিমিটেড। মূলত তহবিল সংগ্রহের উদ্দেশ্যে এর কর্মীরা ‘ব্র্যাক ব্যাংক দৌড় ২০১৮: কল্যাণের পথচলা’ নামের ছোট পরিসরের এই ম্যারাথনে অংশ নেন।
বিষয়টি নিয়ে অপু বিশ্বাস বলেন, ‘দৌড়ে সরাসরি অংশ না নিলেও উদ্বোধনী ও পুরস্কার বিতরণীতে অংশ নিয়েছি। চেয়েছি সবাইকে উৎসাহ দিতে।’
শুধু অপু বিশ্বাস নন, এতে বিনোদন অঙ্গনের বেশ কয়েকজন তারকাও উপস্থিত ছিলেন। অভিনেতা আফজাল হোসেন, সংগীতশিল্পী বাপ্পা মজুমদার, নায়িকা নিপুণও অনুষ্ঠানে অংশ নেন।
অপু বিশ্বাস বরবারই স্বাস্থ্য সচেতন। মাঝের মধ্যেই হাতিরঝিলে দৌড়ঝাঁপ সেরে নেন। আজকের অনুষ্ঠান সম্পর্কে তিনি জানান, জনহিতকর উদ্যোগে অংশ নিতেই তিনি সেখানে যান।
এই দৌড় উপলক্ষে ব্র্যাক ব্যাংকের কর্মীরা ১৯ লাখ টাকার তহবিল সংগ্রহ করেছেন। এর সঙ্গে ব্যাংকের নিজস্ব তহবিল থেকে সমপরিমাণ অর্থ দিয়ে তৈরি ফান্ড সেবামূলক কাজে ব্যবহার করা হবে।
ব্যাংক কর্তৃপক্ষ জানায়, এই তহবিল থেকে বাংলাদেশ ডায়াবেটিক সমিতির চেঞ্জিং ডায়াবেটিস ইন চিলড্রেন ও হিরো’স ফর অল নামক দু’টি প্রতিষ্ঠানের প্রত্যেককে সাড়ে ৭ লাখ টাকা করে অনুদান প্রদান করা হয়।
চেঞ্জিং ডায়াবেটিস ইন চিলড্রেন শিশুদের ডায়াবেটিস রোগ নিয়ে আর হিরো’স ফর অল দৃষ্টিহীন শিশুদের কল্যাণে কাজ করে।

/এম/

লাইভ

টপ