X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

অনন্যা’য় ফিরেছেন তানিয়া আহমেদ

বিনোদন রিপোর্ট
১৩ জানুয়ারি ২০১৮, ১৭:০৮আপডেট : ১৩ জানুয়ারি ২০১৮, ১৭:২৭

তানিয়া আহমেদ/ ছবি: জিটিভি জিটিভি’র জনপ্রিয় নিয়মিত গেম শো ‘আজকের অনন্যা’ শুরু হয়েছিলো তানিয়া আহমেদের উপস্থাপনা দিয়ে। এরপর পর্যায়ক্রমে অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ফারহানা নিশো, আজমেরী হক বাঁধন ও মৌসুমী হামিদ।
আবারও এই অনুষ্ঠানটির নতুন সিজনে উপস্থাপক হিসেবে হাজির হচ্ছেন তানিয়া। ১৩ জানুয়ারি এমনটাই নিশ্চিত করেছে জিটিভি কর্তৃপক্ষ। তারা জানায়, তানিয়া আহমেদকে নিয়ে ‘আজকের অনন্যা’র নতুন সিজনের শুটিং শুরু হয়েছে এফডিসিতে। এবারের আয়োজনে আনা হয়েছে একাধিক পরিবর্তন। পুরানো গেম বাদ দিয়ে যুক্ত করা হয়েছে নতুন নতুন চ্যালেঞ্জ। প্রতিটি গেমসের জন্য তৈরি করা হয়েছে আলাদা সেট। তানিয়ার উপস্থাপনায়ও থাকছে বৈচিত্র।
অনুষ্ঠানটি পুনরায় উপস্থাপনা প্রসঙ্গে তানিয়া আহমেদ বলেন, ‘এ পর্যন্ত অনেক অনুষ্ঠানই উপস্থাপনা করেছি। তবে এই অনুষ্ঠানটি আমার সবচেয়ে ভালোলাগার আর ভালোবাসার প্ল্যাটফর্ম। আমার কাছে এটা খুব উপভোগ্য মনে হয়। অনেক মানুষের সঙ্গে আড্ডা হয়, বিভিন্ন মানুষের দর্শন সম্পর্কে জানা যায়। আশা করছি বিরতির পর এবারের উপস্থাপনা আরও বেশি উপভোগ করবেন দর্শকরা।’
অনুষ্ঠানটির থিম সম্পর্কে তানিয়া আরও জানান, ঘর-সংসার আর অন্যসব কাজের বাইরেও এমন অনেক নারী আছেন যারা আরও অনেক কিছু করতে পারেন ও করতে চান। যাদের মধ্যে আছে সুপ্ত প্রতিভা, যা সময় সুযোগের অভাবে প্রকাশ হয়নি কখনও। সেই সকল নারীদের ইচ্ছা ও প্রতিভার প্রকাশ ঘটাতেই এ অনুষ্ঠানটি নিয়মিত নির্মাণ ও প্রচার হচ্ছে।
তুষার জামালের প্রযোজনায় ‘আজকের অনন্যা’র নতুন সিজন প্রচার শুরু হচ্ছে ১৮ জানুয়ারি থেকে প্রতি বৃহস্পতিবার রাত ৯টা ৩০ মিনিটে।

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম