X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

অস্কারজয়ের দুই বছর পর ডিক্যাপ্রিও

বিনোদন ডেস্ক
১৪ জানুয়ারি ২০১৮, ১৬:৩৯আপডেট : ১৪ জানুয়ারি ২০১৮, ২০:২২

অস্কার মঞ্চে লিওনার্দো ডিক্যাপ্রিও‘দ্য রেভেন্যান্ট’ ছবিতে অসাধারণ অভিনয়ের সুবাদে জীবনের প্রথম অস্কার জিতেছেন লিওনার্দো ডিক্যাপ্রিও। এরপর তিনি নতুন কী কাজ করেন তা নিয়ে কৌতূহলের কমতি ছিল না কারও।
কিন্তু দুই বছর কেটে গেলেও মেলেনি নতুন কোনও খবর। অবশেষে আবারও ক্যামেরার সামনে দাঁড়ানোর জন্য একটি ছবিতে চুক্তিবদ্ধ হলেন মার্কিন এই হার্টথ্রব।
এবার বয়স্ক একজন মানুষের চরিত্রে পর্দায় হাজির হবেন ডিক্যাপ্রিও। এর চিত্রনাট্য তৈরি হয়েছে ১৯৬৯ সালের প্রেক্ষাপটে কুখ্যাত অপরাধী চার্লস ম্যানসনের জীবন অবলম্বনে। তবে আমেরিকান এই অপরাধীর ভূমিকায় নয়, অন্য একটি চরিত্রে থাকবেন তিনি। নতুন ছবিটির মাধ্যমে আবারও কুয়েন্টিন ট্যারান্টিনোর সঙ্গে কাজ করতে যাচ্ছেন অস্কারজয়ী এই অভিনেতা। তিনি সবশেষ ট্যারান্টিনোর পরিচালনায় ‘জ্যাঙ্গো আনচেইন্ড’-এ অভিনয় করেন।
২০১৯ সালে ম্যানসন পরিবার ও তাদের অনুসারীদের হাতে চার বন্ধুসহ অভিনেত্রী শ্যারন টেট খুনের ৫০ বছর পূর্ণ হবে। তাই সনি পিকচার্সের পরিবেশনায় নাম চূড়ান্ত না হওয়া নতুন ছবিটি মুক্তি পাবে আগামী বছরের ৯ আগস্ট। এতে শ্যারন টেট চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন ডিক্যাপ্রিওর ‘দ্য উলফ অব ওয়াল স্ট্রিট’ ছবির সহশিল্পী মার্গট রবি।
ম্যানসন চরিত্রের জন্য পরিচালক ট্যারান্টিনোর পছন্দ টম ক্রুজ, ব্র্যাড পিট অথবা আল পাচিনো। ছবিটি প্রযোজনা করবেন ‘হ্যারি পটার’খ্যাত ডেভিড হেম্যান, ট্যারান্টিনো, শ্যানন ম্যাকিনটোশ ও জর্জিয়া ক্যাকানডেস।
চার্লস ম্যানসন ছিলেন বিংশ শতাব্দীর সবচেয়ে কুখ্যাত অপরাধীদের মধ্যে অন্যতম। ২০১৭ সালের নভেম্বরে ৮৩ বছর বয়সে তিনি মৃত্যুবরণ করেন। শ্যারন টেটসহ ৯ জনকে খুনের আদেশ দেওয়ায় তাকে আজীবন কারাদণ্ড দেওয়া হয়।
সূত্র: ভ্যারাইটি, ডেডলাইন

/জেডএল/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’