X
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

আমিরের সাবেক ও বর্তমান স্ত্রী মুখোমুখি!

বিনোদন ডেস্ক
১৫ জানুয়ারি ২০১৮, ০০:০৫আপডেট : ১৫ জানুয়ারি ২০১৮, ০০:০৫

অনুষ্ঠানে আমির খানের সঙ্গে কিরণ রাও ও রিনা দত্ত কোনও লোকের সাবেক ও বর্তমান স্ত্রী সাধারণত একজন অন্যজনের ছায়াও মাড়ান না। বলিউড সুপারস্টার আমির খানের সাবেক স্ত্রী রিনা দত্ত ও বর্তমান স্ত্রী কিরণ রাওকে নিয়েও হয়তো অনেকের এমন ধারণা। কিন্তু সব ভুল প্রমাণ করলেন তারা।
অনুষ্ঠানে মুখোমুখি কিরণ রাও ও রিনা দত্ত ঝগড়া নয়। মনোমালিন্যও নয়। বরং হাস্যোজ্জ্বল সময় কাটালেন রিনা ও কিরণ। আমিরের ‘সত্যমেভ জয়তে’ অনুষ্ঠানের অংশ হিসেবে ভারতের পানি ফাউন্ডেশনের একটি অনুষ্ঠানে জমিয়ে আড্ডা দিয়েছেন তারা।
অনুষ্ঠানে যে দেখা হবে তা আগে থেকেই জানতেন রিনা ও কিরণ। দেখা হতেই তারা একে অপরকে শুভেচ্ছা জানান। কুশল বিনিময় করেন। আলোকচিত্রীদের সামনেও দাঁড়িয়েছেন মুখে হাসি রেখে। ফাঁকে ফাঁকে চলছিল তাদের খোশগল্প।
এ সময় আমিরের সাবেক ও বর্তমান স্ত্রীর মধ্যে পারস্পরিক সৌহার্দ্য দেখে খুশি হন উপস্থিত সবাই। প্রত্যক্ষদর্শীরা জানান, তাদের একে অপরের প্রতি বিন্দুমাত্র অসম্মান চোখে পড়েনি কারও। রিনা ও কিরণকে নিয়ে একই বাসনে একসঙ্গে খেয়েছেন আমির! তখন তিন জনকেই দারুণ লেগেছে।
‘লগান’ ছবির শুটিংয়ে কিরণ রাওয়ের সঙ্গে আমিরের সখ্য গড়ে ওঠে। এ কারণে রিনা দত্ত ও তার বিয়েবিচ্ছেদ হয়। এরপর কিরণের সঙ্গে ঘর বাঁধেন তিনি।
আমির ও রিনার সংসারে আছে এক ছেলে ও এক মেয়ে। তারা হলো ইরা ও জুনায়েদ। কিরণকে বিয়ের পর এক ছেলের বাবা হন আমির। তার নাম আজাদ রাও।
আমির এখন ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির কাজ নিয়ে ব্যস্ত। এতে তার বিপরীতে থাকছেন ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখ। এছাড়াও আছেন অমিতাভ বচ্চন।
বিজয় কৃষ্ণ আচার্য পরিচালিত ছবিটি মুক্তি পাবে এ বছরের ৭ নভেম্বর।
সূত্র: বলিউড মন্ত্র

/জেডএল/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল