X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

‘বিগ বস’ জিতলেন শিল্পা শিন্ডে

বিনোদন ডেস্ক
১৫ জানুয়ারি ২০১৮, ০০:৫০আপডেট : ১৫ জানুয়ারি ২০১৮, ০১:৪৪

শিল্পা শিন্ডেকে বিজয়ী ঘোষণা করেন সালমান খান, পাশে হিনা খান ‘বিগ বস’ প্রতিযোগিতার মুকুট জিতলেন শিল্পা শিন্ডে। তার হাতে উঠেছে কালারস টিভি চ্যানেলের জনপ্রিয় এই রিয়েলিটি শোর ১১তম আসরের শিরোপা। এর মধ্য দিয়ে ‘বিগ বস’ ঘরে তার তিন মাসেরও বেশি সময়ের পরিশ্রম সার্থক হলো। তার নাম ঘোষণা করেন অনুষ্ঠানটির সঞ্চালক বলিউড সুপারস্টার সালমান খান।

রবিবার (১৪ জানুয়ারি) রাতে এ রিয়েলিটি শোর ফাইনালের দ্বিতীয় পর্ব প্রচারিত হয়। তবে তার আগেই শিরোপা হাতে শিল্পা শিন্ডের হাস্যোজ্জ্বল স্থিরচিত্র ফাঁস হয়ে যায় অনলাইনে। এটা দেখে ভক্তরা সামাজিক যোগাযোগ মাধ্যমে তার জয় উদযাপন শুরু করে। টুইটারে অবশ্য তিনিই জিতবেন বলে ভবিষ্যদ্বাণী করা হয় বেশি। তার জয় প্রত্যাশা করে সব মিলিয়ে ৩০ লাখ টুইট হয়েছে! 

সালমান খানের সঙ্গে চার ফাইনালিস্ট শনিবার প্রচারিত হয় ‘বিগ বস ১১’র গ্র্যান্ড ফিনালের প্রথম পর্ব। এদিন চার ফাইনালিস্ট বিকাশ গুপ্ত, পুনীষ শর্মা, শিল্প শিন্ডে ও হিনা খানের এ প্রতিযোগিতায় পথচলার অংশবিশেষ দেখানো হয়। এ আয়োজনে অতিথি ছিলেন ‘প্যাডম্যান’ তারকা অক্ষয় কুমার। সব মিলিয়ে ১০৫ দিন প্রচার হলো ‘বিগ বস ১১’। 

ফাইনালে শিল্পা শিন্ডের পরিবেশনা অন্য তিন ফাইনালিস্টের মধ্যে বিকাশ গুপ্ত ও পুনীষ শর্মা পর্বটির শুরুতেই বাদ পড়ে যান। হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে মূলত শিল্পা শিন্ডে ও হিনা খানের মধ্যে। শেষ পর্যন্ত হিনাকে হটিয়ে বিজয় মুকুট ঘরে নিয়ে গেলেন শিল্পা শিন্ডে। পুরস্কার হিসেবে ট্রফির পাশাপাশি তিনি পেয়েছেন নগদ ৪৪ লাখ রুপি। এবারের প্রথম রানারআপ হিনা খান।

অ্যান্ড টিভির ‘ভাবিজি ঘর পার হ্যায়!’ সিটকমে অভিনয় করে জনপ্রিয়তা পান শিল্পা শিন্ডে। কিন্তু এর টিভি চ্যানেল ও প্রযোজকদের সঙ্গে ঝগড়া বেঁধে যাওয়ায় কাজটা ছেড়ে দেন তিনি। এ কারণে হতাশ হন অনেক দর্শক। 

ফাইনালের মঞ্চে বিকাশ গুপ্ত ও শিল্পা শিন্ডে যাদের জন্য ওই সিটকম ছেড়েছিলেন তাদেরই একজন বিকাশ গুপ্ত ‘বিগ বস ১১’তে আছেন জানতেন শিল্পা শিন্ডে। অনুষ্ঠানে শুরুর দিকে স্বাভাবিকভাবে বাকবিতণ্ডা হলেও পরে তারা বন্ধু বনে যান। একইসঙ্গে জয় করেন দর্শকদের মন। এই জনপ্রিয়তার সুবাদে এবার শিরোপাও উঠলো তার হাতে। 

/জেএইচ/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল