X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

‘সেই রাতে জীবনের ঝুঁকি নিয়ে আমিই শাকিবকে বাঁচাই’

বিনোদন রিপোর্ট
১৭ জানুয়ারি ২০১৮, ১৮:১৭আপডেট : ১৭ জানুয়ারি ২০১৮, ১৯:৫২

অনুষ্ঠানে মিশা সওদাগর ও সৈকত সালাহউদ্দিন ‘নির্বাচনের রাতে জীবনের ঝুঁকি নিয়ে আমিই শাকিব খানকে বাঁচাই। বরং মৌসুমী, সানী, অমিত হাসানরা এগিয়ে আসেনি।’ বক্তব্যটি দেশের অন্যতম খল অভিনেতা ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগরের।
গেল বছর ৬ মে রাতে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ভোট গণনা কক্ষে হঠাৎ করেই শাকিব খান হাজির হন। এ নিয়ে মিশা-জায়েদ প্যানেলের লোকজন আপত্তি জানায়। এক পর্যায়ে শাকিবকে মিশা-জায়েদ প্যানেলের নেতা কর্মীরা বের করে দিতে চান। শেষে ধাওয়া ও পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটে!
আর এমন অনাকাঙ্ক্ষিত ঘটনার পর অভিযোগের আঙুল ওঠে মিশা সওদাগরের দিকে। অসংখ্য সফল চলচ্চিত্রে একসঙ্গে অভিনয় করা দুই অভিনেতার মধ্যে ঘটে সম্পর্কের অবনতি। মূলত সেই বিষয়েই একুশে টেলিভিশনের জনপ্রিয় অনুষ্ঠান ‘বিহাইন্ড দ্য স্টোরি’-এ কথাগুলো বলেন মিশা সওদাগর।
শাকিব খান বিষয়ে সেই রাতের ঘটনা ছাড়াও টিভি এ অনুষ্ঠানে মিশা খোলামেলা কথা বলেন অপু-শাকিবের ডিভোর্স প্রক্রিয়া, সিনেমার বিভাজনসহ বেশ কিছু প্রসঙ্গে।
শাকিবের সঙ্গে আর কোনও সিনেমায় দেখা যাবে কি না- উপস্থাপক সৈকত সালাহউদ্দিনের এমন প্রশ্নের জবাবে মিশা সওদাগর বলেন, ‘গত ১০ বছর আমি ও শাকিব খান যৌথভাবে ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিয়েছি- এটাই সত্য। তাই তার সঙ্গে আমাকে আর ছবিতে দেখা যাবে না- এই ধারণা ঠিক না।’
‘বিহাইন্ড দ্য স্টোরি’ অনুষ্ঠানের এবারের পর্বের বিষয় ‘মন্দ লোকের ভেতর বাহির’। অনুষ্ঠানটি প্রচার হবে শুক্রবার (১৯ জানুয়ারি) রাত ৯টা ৩০ মিনিটে একুশে টেলিভিশনে। সৈকত সালাহউদ্দিনের গ্রন্থনা ও উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন এনামূল হক।

/এমএম/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য