X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

শুভ-ঋতুপর্ণা-তিশাকে নিয়ে ভারতের দুই পরিচালক

বিনোদন রিপোর্ট
১৮ জানুয়ারি ২০১৮, ১৪:৫৮আপডেট : ১৮ জানুয়ারি ২০১৮, ১৯:৩৮

ঋতুপর্ণা, শুভ ও তিশা কলকাতার খ্যাতনামা পরিচালক অরিন্দম শীল। তার সঙ্গে শুভ কাজ করতে পারেন সে আভাস পরিচালক আগেই দিয়েছিলেন। তবে নতুন বছরের বোনাস হিসেবে আরও একটি খবর যোগ করলেন তিনি।

জানালেন, কলকাতার আরেক প্রশংসিত পরিচালক রঞ্জন ঘোষের ছবিতেও কাজ করছেন তিনি।
অরিন্দম শীল পরিচালিত ছবির নাম ‘বালিঘর’। ছবিতে শুভর সঙ্গে নায়িকারূপে অভিনয় করবেন নুসরাত ইমরোজ তিশা।
ছবিটি চার বন্ধুর গল্প দিয়ে সাজানো। অনেকদিন বন্ধুদের সঙ্গে দেখা হওয়ার গল্প নিয়ে এর আবেগঘন কাহিনি। এতে অন্য তিন বন্ধুর চরিত্রে অভিনয় করছেন কলকাতার যীশু সেনগুপ্ত, আবির চ্যাটার্জি ও ঋত্বিক চক্রবর্তী।
বেঙ্গল ক্রিয়েশনস ও নাথিং বিয়ন্ড সিনেমার ব্যানারে বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘বালিঘর’ ছবিটি। অপর দিকে নাম ঠিক না হওয়া রঞ্জন ঘোষের ছবিতে আরিফিন শুভর নায়িকা হিসেবে অভিনয় করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।
‘বালিঘর’ প্রসঙ্গে শুভ বাংলা ট্রিবিউনকে বললেন, ‘ছবিতে আমার চরিত্র একজন শেফের। বন্ধুদের নিয়ে স্মৃতিকাতর ছবি এটি।’ আরও জানালেন, আগামী ফেব্রুয়ারি থেকে ছবিটির কাজ শুরু হবে। চলবে এপ্রিল নাগাদ।

অপর ছবিটি প্রসঙ্গে এখনই কিছু বলতে নারাজ শুভ। এটুকুই বললেন, ‘বিষয়টি এখনও চূড়ান্ত নয়।’ তবে একটি সূত্রে নিশ্চিত হওয়া গেছে, শুভ-ঋতুপর্ণার ছবিটির প্রেক্ষাপট বাংলাদেশ। এ দেশে থেকে কলকাতায় যাওয়া একটি পরিবারের রোমান্টিক ঘটনা নিয়ে নির্মিত হবে এটি।
প্রসঙ্গত, কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণার সঙ্গে এর আগে শুভ অভিনয় করেছেন আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’তে। যা এখন মুক্তির মিছিলে আছে। অন্যদিকে তিশাকে নিয়ে শুভর মুক্তি পাওয়া একমাত্র ছবির নাম ‘অস্তিত্ব’। অনন্য মামুন পরিচালিত ছবিটি মুক্তি পেয়েছে ২০১৬ সালে।

/এমআই/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া