X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

একফ্রেমে সাবেক প্রেমিক-প্রেমিকা

বিনোদন ডেস্ক
২০ জানুয়ারি ২০১৮, ১৭:১৬আপডেট : ২০ জানুয়ারি ২০১৮, ১৮:৩৩

সেই সেলফি... পুরনো প্রেমিক কিংবা প্রেমিকার মুখোমুখি হওয়া সবার জন্যই বিব্রতকর। এমন জটিল পরিস্থিতিতে কৌশলে থাকতে হয়। বলিউডের এমন অনেক জুটি আছেন সম্পর্ক ভেঙে যাওয়ার বহুদিন পরও যারা চোখে চোখ রাখতে পারেন না।
তবে সম্প্রতি ইসরায়েলি প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর সঙ্গে বলিউডের বেশ কয়েকজন তারকার তোলা সেলফিতে এমন একজোড়া সাবেক প্রেমিক-প্রেমিকাকে দেখা গেলো। তারা হলেন বিবেক ওবেরয় ও ঐশ্বরিয়া রাই বচ্চন। প্রেম ভেঙে যাওয়ার ১০ বছর পর একফ্রেমে ধরা পড়লেন এ দু’জন।
সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এই সেলফি শেয়ার করেন নেতানিয়াহু। তার সঙ্গে বলিউডের প্রথম সারির অনেকেই আছেন ছবিটিতে। কিন্তু বেশিরভাগ মানুষের চোখ গেছে ঐশ্বরিয়া ও বিবেকের দিকেই। পুরনো প্রেম বলে কথা! তাও আবার একফ্রেমে।
ছবিতে অ্যাশের শ্বশুর অমিতাভ বচ্চন ও স্বামী অভিষেক বচ্চন আছেন তার পাশেই। আর বিবেক ছিলেন তাদের একটু পেছনে নির্মাতা করণ জোহর, মধুর ভান্ডারকর ও গীতিকার প্রসূন জোশির সঙ্গে।
এত তারকার সম্মিলন হওয়ায় নেতানিয়াহু এ সেলফিকে তুলনা করেছেন অস্কারে এলেন ডিজেনারেসের তোলা তারকাখচিত সেলফির সঙ্গে। টুইটে সেকথা লিখেছেনও তিনি। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এই ছবিকে উদ্দেশ্য করে টুইটে লিখেছেন, ‘চমৎকার বন্ধন, প্রধানমন্ত্রী!’
সুপারস্টার সালমান খানের সঙ্গে ২০০২ সালে প্রেমে ভাঙনের পর বিবেকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ঐশ্বরিয়া। তারা একসঙ্গে অভিনয় করেন ২০০৪ সালে মুক্তি পাওয়া ‘কিউ...হো গ্যায়া না’ ছবিতে। মজার বিষয় হলো, এ ছবিতে অমিতাভ বচ্চনও ছিলেন। পরে তার ছেলে অভিষেকের সঙ্গে সম্পর্কে জড়ান সাবেক এই বিশ্বসুন্দরী।
২০০৭ সালে ঘর বাঁধেন ঐশ্বরিয়া ও জুনিয়র বচ্চন। তাদের একমাত্র মেয়ে আরাধ্যর বয়স এখন সাত বছর।
অন্যদিকে অ্যাশের সঙ্গে ছাড়াছাড়ির পর ২০১০ সালে কর্নাটকের মন্ত্রী জীবারাজ আলভার মেয়ে প্রিয়াঙ্কা আলভাকে বিয়ে করেন বিবেক। তাদের এক ছেলে ও এক মেয়ে আছে।

/জেডএল/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা