X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

‘দাদাগিরি’তে রানির মুখোমুখি গাঙ্গুলি!

বিনোদন ডেস্ক
২৭ জানুয়ারি ২০১৮, ০০:০৭আপডেট : ২৭ জানুয়ারি ২০১৮, ১২:৫৪

‘দাদাগিরি’র সেটে রানি মুখার্জি ও সৌরভ গাঙ্গুলি ভারতের সাবেক ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি ও বলিউড অভিনেত্রী রানি মুখার্জি দু’জনই বাংলার মানুষ। অনেকদিন পর কোনও রিয়েলিটি শোতে আবারও এই দুই বাঙালিকে একফ্রেমে দেখা যাবে।
গাঙ্গুলির উপস্থাপনায় ‘দাদাগিরি’তে অংশ নিলেন রানি। তবে অনুষ্ঠানটির সেটে অতিথি হয়ে গিয়ে সঞ্চালককেই একের পর এক প্রশ্ন ছুড়ে দেন ৩৯ বছর বয়সী এই তারকা!

‘হিচকি’র প্রচারণার জন্য রানি এখন কলকাতায়। সম্প্রতি তিনি একটি কর্মসূচি শুরু করেছেন। এর অংশ হিসেবে হেঁচকির মতো মানুষের বিভিন্ন দুর্বলতা সম্পর্কে জানতে চান প্রযোজক আদিত্য চোপড়ার এই অর্ধাঙ্গিনী।

খেলা চলাকালীন কখনও হেঁচকি ভুগিয়েছিল কিনা গাঙ্গুলির কাছে জানতে চান রানি। কীভাবে তা থেকে উতরে উঠলেন, তিনি শুনিয়েছেন সেই গল্প। রানি নিজেও এই দুর্বলতায় ভুগেছেন, তাও ২২ বছর! 

জি বাংলা চ্যানেলের একটি সূত্র জানিয়েছে, সৌরভ ও রানি উভয়ে নিজ নিজ অঙ্গনে তুমুল জনপ্রিয়। তাই ‘দাদাগিরি’র এই পর্বটি পুরোপুরি অন্যরকম লাগবে দর্শকদের। সম্প্রতি এর শুটিং হয়েছে।

এদিকে আগামী ২৩ ফেব্রুয়ারি মুক্তি পাবে যশরাজ ফিল্মসের পরিবেশনায় মনীষ শর্মা প্রযোজিত ‘হিচকি’। এর গল্প নয়না মাথুরকে ঘিরে, যিনি টরেট সিনড্রোমে ভুগছেন। যাকে বলে হেঁচকি দেওয়ার ব্যারাম! এই দুর্বলতাকে নিজের সবচেয়ে বড় শক্তিতে পরিণত করে স্কুলশিক্ষিকা হতে চান তিনি। এটাই তার স্বপ্ন।

নয়না চরিত্রেই অভিনয় করেছেন রানি। ২০১৪ সালে ‘মারদানি’ মুক্তির পর মা হওয়ার কারণে বিরতি নিয়েছিলেন তিনি। ‘হিচকি’র মাধ্যমে সাড়ে তিন বছর পর রূপালি পর্দায় দেখা মিলবে তার।

সিদ্ধার্থ পি. মালহোত্রা পরিচালিত ‘হিচকি’ তৈরি হয়েছে ব্র্যাড কোহেনের আত্মজীবনী ‘ফ্রন্ট অব দ্য ক্লাস: হাউ টোরেট সিনড্রোম মেড মি দ্য টিচার আই নেভার হ্যাড’ অবলম্বনে। বাস্তবে তিনি টরেট সিনড্রোমে ভুগছেন।

/জেডএল/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য