X
শুক্রবার, ১৭ মে ২০২৪
৩ জ্যৈষ্ঠ ১৪৩১

বাপ্পার সুরে হৈমন্তীর ‘দেয়াল কাহিনি’

বিনোদন রিপোর্ট
২৭ জানুয়ারি ২০১৮, ১৮:৩৩আপডেট : ২৭ জানুয়ারি ২০১৮, ১৮:৩৭

হৈমন্তী ও বাপ্পা হৈমন্তী রক্ষিত, পঞ্চম শ্রেণীতে পড়ার সময় প্রকাশ পায় তার প্রথম অ্যালবাম ‘ডাকপিয়ন’। সেই থেকে গানের সঙ্গেই চলছে তার পথচলা। এ পর্যন্ত বাজারে তার ছয়টি একক অ্যালবাম রয়েছে।
সিঙ্গেল আর মিউজিক ভিডিওর এই আমলে হৈমন্তী এবার প্রকাশ করতে যাচ্ছেন তার ৭ম একক অ্যালবাম। নাম ‘দেয়াল কাহিনি’। অ্যালবামে গান রয়েছে মোট ৬টি। শিরোনামগুলো এমন-  দেয়াল কাহিনি, রঙিলা, বর্ষা, বলছি তোমায়, সাত সমুদ্দুর ও তুই বিহনে। সবগুলো গানের সুর-সংগীত করেছেন বাপ্পা মজুমদার। লিখেছেন স্বপ্নীল, আপন আহসান ও রানা।
অ্যালবামটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।
অ্যালবামটি প্রসঙ্গে হৈমন্তী বলেন, ‘আমি মনে-প্রাণে একজন সংগীতশিল্পী। গানই আমার আরাধনা, গানই আমার সাধনা। পথ চলতে গিয়ে শুধু সবার দোয়া আর সংগীতাঙ্গনের সবার সহযোগিতা চাই। অনেক দিন পর যত্ন করে এই অ্যালবামটি করেছি। গানগুলো যদি সবার ভালোলাগে সেটাই আমার বড় শান্তি।’  
বাপ্পা মজুমদার বলেন, ‘গানের ব্যাপারে হৈমন্তী ভীষণ চুজি। অ্যালবামটি করার সময় আমরা দু’জনই অনেক চিন্তা-ভাবনা করেছি। ও বরাবরই ভালো গায়। এই অ্যালবামেও তার স্বাক্ষর রেখেছে। আশা করছি গানগুলো সবার ভালো লাগবে।’  
ধ্রুব মিউজিক স্টেশন সুত্রে জানা যায়, ২৯ জানুয়ারি প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে ‘দেয়াল কাহিনি’। পাশাপাশি অ্যালবামের সবগুলো গান শুনতে পাওয়া যাবে ডিএমএস-এর ওয়েবসাইট, জিপি মিউজিক, রবি ইয়োন্ডার মিউজিক ও বাংলালিংক ভাইবে।

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
মনামী: সবচেয়ে সহজ মানুষ চঞ্চলদা
মনামী: সবচেয়ে সহজ মানুষ চঞ্চলদা
এবারের গন্তব্য যুক্তরাষ্ট্র
এবারের গন্তব্য যুক্তরাষ্ট্র
আমি চাচ্ছিলাম না, দৃশ্যটা শেষ হোক: মেরিল স্ট্রিপ
আমি চাচ্ছিলাম না, দৃশ্যটা শেষ হোক: মেরিল স্ট্রিপ
ফুল দিয়ে বরণ, রিট দিয়ে শুরু কোন্দল!
চলচ্চিত্র শিল্পী সমিতিফুল দিয়ে বরণ, রিট দিয়ে শুরু কোন্দল!
ছয় মিনিটের অভিবাদন, নিয়ম ভাঙলেন এই নায়ক
কান উৎসব ২০২৪ছয় মিনিটের অভিবাদন, নিয়ম ভাঙলেন এই নায়ক