X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১
চলচ্চিত্র শিল্পী সমিতির বনভোজন- ২০১৮

আলমগীরের গানে ববিতার নাচ!

বিনোদন রিপোর্ট
৩১ জানুয়ারি ২০১৮, ১৬:০২আপডেট : ০১ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:০১

বনভোজনের মঞ্চে গাইছেন আলমগীর, সঙ্গে ববিবতাসহ অন্যরা আলমগীর পরিচিতি অভিনেতা হিসেবে। দু’একটা ছবি সফলভাবে পরিচালনাও করেছেন তিনি। কিন্তু গায়ক আলমগীরের সঙ্গে পরিচয় আছে?
হ্যাঁ, চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগরের কথার জালে ফেঁসে গিয়ে গাইতে রাজি হন আলমগীর। তবে শর্তজুড়ে দেন, তার গানের সঙ্গে নাচতে হবে ববিতাকে!
ব্যস, দর্শকদের তুমুল করতালি।
ঘটনার সূত্র তৈরি হয় সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠানে। গাজীপুরের মেঘবাড়ি রিসোর্টে ৩০ জানুয়ারি সকালে এ আয়োজন হয়। বিকালে জ্যেষ্ঠ শিল্পীদের সম্মাননা দেয় সমিতি। তখনই আসে গানের অনুরোধ। ‘টেলিফোনে কিছু কথা হলো’ এ গান দিয়ে শুরু করেন আলমগীর। এতে ববিতাও কোমর দোলান। এরপর ‘আছেন আমার মোক্তার’ গানটিও গেয়েছেন এই অভিনেতা। তার গানের তালে তখন ববিতা ছাড়াও নাচতে শুরু করেন মঞ্চে উপস্থিত প্রায় সব তারকা।

সমিতির এই পিকনিকে উপস্থিত হন অনেক প্রবীণ ও নবীন শিল্পীরা। এমনকি দীর্ঘদিন অভিনয়ের সঙ্গে যুক্ত না থাকলেও অনেক শিল্পী এদিন উপস্থিত হন।
সকালের দিকেই অনুষ্ঠানস্থলে আসেন তিন বোন সুচন্দা, ববিতা ও চম্পা। উপস্থিত হন ফারুক, আলমগীর, সোহেল রানা, নূতন, শাবনূর, পপি, বাপ্পারাজ, ডিপজল, সম্রাট, অপু বিশ্বাস, আমান রেজা, পলি, দীপালি, বিপাশা কবির, অধরা খান, জন, জয় চৌধুরী, নিঝুম রুবিনা, পরিচালক মালেক আফসারী, প্রযোজক খোরশেদুল আলম খসরু, কণ্ঠশিল্পী রবি চৌধুরী, প্রতীক হাসান, মমসহ অনেকে। সঙ্গে শিল্পী সমিতির নির্বাচিত সদস্যরা তো ছিলেনই।

/এম/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না