X
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

ফলোয়ার কমায় ক্ষুব্ধ অমিতাভ!

বিনোদন ডেস্ক
০২ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:১৪আপডেট : ০২ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:১৯

অমিতাভসামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার ছাড়ার হুমকি দিলেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। এক্ষেত্রে তিনি দোষ দিচ্ছেন নিজের ফলোয়ার কমে যাওয়াকে। সম্প্রতি তার প্রায় ৬০ হাজার ফলোয়ার কমে গেছে!
টুইট করে টুইটার ছেড়ে যাওয়ার আভাস দিয়েছেন বিগ বি। বুধবার (৩১ জানুয়ারি) তিনি লিখেছেন, ‘টুইটার? তুমি তো আমার ফলোয়ার কমিয়ে দিচ্ছো! হাহাহাহাহাহাহা। কী রসিকতাই না হচ্ছে। তোমার কাছ থেকে চলে যাওয়ার সময় হয়েছে। এই পথচলার জন্য ধন্যবাদ। সাগরে আরও অনেক মাছ আছে। সেগুলো আরও আকর্ষণীয়।’
শুধু অমিতাভ নন, বিশ্বজুড়ে অনেক খ্যাতিমান টুইটার ব্যবহারকারীর লাখ লাখ ফলোয়ার কমেছে। তাদের মধ্যে আছেন শোবিজ তারকা, উদ্যোক্তা, ক্রীড়াবিদ ও মিডিয়া ব্যক্তিত্ব।
কারণ নিউ ইয়র্ক টাইমসের এক প্রতিবেদনের ভিত্তিতে নকল ফলোয়ার বিক্রি করে এমন ছায়া সংস্থাগুলো নিয়ে তদন্ত শুরু করেছে যুক্তরাষ্ট্রের ফেডারেল ও রাষ্ট্রীয় সংস্থা। বেশিরভাগ নকল ফলোয়ারকেই টুইটারে যুক্ত করে থাকে ডিভামি নামের একটি প্রতিষ্ঠান।
তবে ওই তদন্তের কারণে অমিতাভও ফলোয়ার হারিয়েছেন কিনা তা স্পষ্ট নয়। ৭৪ বছর বয়সী এই অভিনেতার ফলোয়ার ৩ কোটি ৯৯ লাখ ১ হাজার ৩৪৯ থেকে নেমে এসেছে ৩ কোটি ২৯ লাখ ২ হাজার ৩২০-এ।
বলিউড তারকাদের মধ্যে এখন টুইটারে সবচেয়ে বেশি ফলোয়ার সুপারস্টার শাহরুখ খানের। সংখ্যাটা ৩ কোটি ২৯ লাখ ৪১ হাজার ৮৩৭। যদিও শাহরুখ, দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া, সালমান খান কোনও ফলোয়ার হারাননি।
শুরু থেকেই টুইটারে বেশ সক্রিয় অমিতাভ। ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের জন্য ব্যক্তিগত ও অভিনয় জীবনের অনেক কিছু শেয়ার করেন তিনি। প্রতিদিন আপডেট দেওয়া তারকাদের মধ্যেও বিগ বি অন্যতম।
এদিকে অমিতাভ এখন ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির কাজে ব্যস্ত। এতে তার সহশিল্পী আমির খান, ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখ। এছাড়া বিগ বি’র হাতে আছে ‘হান্ড্রেড টু নটআউট’ নামের আরেকটি ছবি।
সূত্র: হিন্দুস্তান টাইমস, বলিউড মন্ত্র, বলিউড হাঙ্গামা

/জেডএল/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল