X
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪
৩ বৈশাখ ১৪৩১

ঢাকা-কলকাতায় ভালোবাসার ৬ নাটক

বিনোদন রিপোর্ট
০২ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:৩৭আপডেট : ০২ ফেব্রুয়ারি ২০১৮, ২১:৫০

ছয় নির্মাতা আসন্ন বিশ্ব ভালোবাসা দিবসকে ঘিরে ‘ভালোবাসার ফ্রেশ গল্প’ শিরোনামে ঢাকা-কলকাতার বিভিন্ন লোকেশনে চলছে ৬টি বিশেষ নাটকের শুটিং। আগামী ১০ থেকে ১৫ ফেব্রুয়ারি প্রতিদিন, রাত ৯টা ২০ মিনিটে এনটিভিতে প্রচার হবে এগুলো।
আলফা-আই মিডিয়া প্রোডাকশনের ব্যানারে নির্মাণাধীন নাটকগুলোর নির্দেশনা দিচ্ছেন দেশের ৬ জন অন্যতম নির্মাতা। যাদের মধ্যে রয়েছেন নুরুল আলম আতিক, অনিমেষ আইচ, শিহাব শাহীন, তানিম রহমান অংশু, কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় ও গোলাম সোহরাব দোদুল।
ফিকশনগুলোতে বাংলাদেশের জনপ্রিয় অভিনয়শিল্পীদের পাশাপাশি অভিনয় করেছেন কলকাতার কয়েকজন তারকাও।
ছয় অভিনেত্রী এরমধ্যে নুরুল আলম আতিকের ‘আমায় খুঁজোনা’র উল্লেখযোগ্য চরিত্রে অভিনয় করছেন অপি করিম ও কলকাতার ভাস্বর চ্যাটার্জী, অনিমেষ আইচের ‘নির্বাসন’-এ রিয়াজ, ভাবনা ও শতাব্দী ওয়াদুদ, শিহাব শাহীনের ‘বাসস্টপ’-এ মম, অপূর্ব ও সাজু খাদেম, তানিম রহমান অংশুর ‘যখন বসন্ত’তে শার্লিন ও নিশো, কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়ের ‘বি-স্বর্গ’তে রওনক হাসান ও কলকাতার পায়েল সরকার এবং গোলাম সোহরাব দোদুলের ‘হঠাৎ তুমি’তে অভিনয় করছেন তারিন ও কলকাতার দেবদূত ঘোষ।
প্রযোজনা প্রতিষ্ঠান আলফা-আই এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রযোজক শাহরিয়ার শাকিল জানান, ‘আমায় খুঁজোনা’, ‘বি-স্বর্গ’ ও ‘হঠাৎ তুমি’ শিরোনামের নাটক তিনটির শুটিং গেল এক সপ্তাহ ধরে চলছে কলকাতার বিভিন্ন লোকেশনে। বাকি নাটকগুলোর শুটিং চলছে ঢাকাতেই।
তিনি আরও জানান, টিভি দর্শকদের আগ্রহ বাড়াতে ফিকশনগুলোতে ব্যবহারের জন্য সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান গানচিলেন সৌজন্যে নির্মাণ করা হয়েছে মৌলিক কয়েকটি ভালোবাসার গান। বলেন, ‘দেশের টেলিভিশনে ভ্যালেন্টাইন নিয়ে এতো বড় আয়োজন এবারই প্রথম।’
ছয় অভিনেতা

/এস/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানে আবার আমন্ত্রিত ঢাকার ঋতি
কানে আবার আমন্ত্রিত ঢাকার ঋতি
উৎসব থমকে যাচ্ছে ‘রূপান্তর’ বিতর্কে, কিন্তু কেন
উৎসব থমকে যাচ্ছে ‘রূপান্তর’ বিতর্কে, কিন্তু কেন
মনে হয়নি দেশের বাইরে আছি: যুক্তরাষ্ট্র থেকে পার্থ 
মনে হয়নি দেশের বাইরে আছি: যুক্তরাষ্ট্র থেকে পার্থ 
কাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সিনেমা সমালোচনাকাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সম্প্রচারের দুই দশকে...
সম্প্রচারের দুই দশকে...