X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

একসঙ্গে ঢাকার জুয়েল কলকাতার মধুবন্তী

বিনোদন রিপোর্ট
০৬ ফেব্রুয়ারি ২০১৮, ১৪:৪০আপডেট : ০৬ ফেব্রুয়ারি ২০১৮, ১৪:৪৬

শিশুশিল্পী আভা ও জায়ান কলকাতার মেয়ে মধুবন্তী বাগচী। ভালোবাসেন নজরুলসংগীত গাইতে। তবে আলোচনায় এসেছেন ‘শুধু তোমারই জন্য’ ছবির ‘এগিয়ে দে’ ও ‘কেলোর কীর্তি’র ‘আইটেম বোম্ব’ গান দুটি কণ্ঠে তুলে। সর্বশেষ যৌথ প্রযোজনার ‘শিকারী’ ছবিতে অরিজিৎ সিংয়ের সঙ্গে গাওয়া ‘আর কোনও কথা নেই’ দিয়ে দুই বাংলায় এখন বেশ জনপ্রিয় তিনি।
সেই মধুবন্তী এবার ঢাকার গায়ক জুয়েল মোর্শেদের সঙ্গে জোট বাঁধলেন। ভালোবাসা দিবসকে সামনে রেখে গাইলেন ‘শুধু তোমাকে’ শিরোনামের একটি গান। ঢাকায় এসে অংশ নিলেন গানটির ভিডিওতেও।
‘বোবা ল্যাম্পপোস্ট মাতাল হাওয়া/ অগোছালো সুরে এ গান গাওয়া/ হাত বাড়িয়ে ছুঁতে চাওয়া, শুধু তোমাকে’- এমন কথার গানটি লিখেছেন ও সুর করেছেন শাওন গানওয়ালা আর সংগীতায়োজন করেছেন আমজাদ হোসেন।
নতুন এই গানের ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার পলক (প্রেক্ষাগৃহ)। রাজধানীর আশুলিয়া ও ধানমন্ডি লেকের বিভিন্ন লোকেশনে চিত্রায়িত হয়েছে এটি। এতে মডেল হয়েছেন জুয়েল-মধুবন্তী দু’জনেই। তাদের ছোটবেলার চরিত্রে দেখা যাবে শিশুশিল্পী আভা আর জায়ানকে।
গানটি প্রসঙ্গে মধুবন্তী বলেন, ‘‘ভালো গান পেলে গাই, নইলে গাই না। ‘শুধু তোমাকে’ আমার পছন্দের একটি গান। এতে দুই বাংলার সংগীতের প্রভাব রয়েছে। তাই আশা করছি গানটি সারা বাংলার শ্রোতাদের কাছে সমাদৃত হবে।’’
ভিডিওতে মধুবন্তী ও জুয়েল জুয়েল মোর্শেদ বলেন, ‘মধুবন্তী খুব ভালো গায়, পাশাপাশি আমার পছন্দের শিল্পী। গানটি বেশ ভালো। ভিডিওটি ব্যতিক্রম গল্পে নির্মিত। যা সব দর্শক-শ্রোতাকে তাদের ছেলেবেলায় নিয়ে যাবে। মনে করিয়ে দেবে মধুর ও বিরক্তিকর সব স্মৃতি।’    
৮ ফেব্রুয়ারি ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ইউটিউব চ্যানেলে প্রকাশ পাচ্ছে ‘শুধু তোমাকে’ গানটি। ইউটিউব চ্যানেলের পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস-এর ওয়েবসাইট, জিপি মিউজিক, ইয়োন্ডার মিউজিক ও বাংলালিংক ভাইবে।

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!