সম্প্রচারে এলো আনিসুল হকের ‘নাগরিক’

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৮:৪২, ফেব্রুয়ারি ০৬, ২০১৮ | সর্বশেষ আপডেট : ০১:২০, ফেব্রুয়ারি ০৭, ২০১৮

নাগরিক টিভির লোগো ও প্রতিষ্ঠাতা আনিসুল হকঅবশেষে সম্প্রচারে এলো অকাল প্রয়াত টিভি ব্যক্তিত্ব, ব্যবসায়ী, মেয়র আনিসুল হকের টেলিভিশন চ্যানেল ‘নাগরিক’। তবে পূর্ণাঙ্গ নয়, সোমবার দিবাগত মধ্যরাত (৬ ফেব্রুয়ারি রাত ১২টা) থেকে চ্যানেলটি পরীক্ষামূলক সম্প্রচার শুরু করেছে।
জানা গেছে ১ মার্চ থেকে বাণিজ্যিক সম্প্রচারে আসবে ‘নাগরিক’।
আনিসুল হকের নেতৃত্বে প্রায় চার বছর আগে এর কার্যক্রম শুরু হয়। এরমধ্যে প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগ দেন উপস্থাপক-নির্মাতা আব্দুন নূর তুষার। এ সময়টাতে বিভিন্ন ধরনের অনুষ্ঠান নির্মাণ করে চ্যানেলটি নিজেদের সমৃদ্ধ করে।

চ্যানেলটির প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুন নূর তুষার বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আমরা চেষ্টা করছি মানুষের পছন্দ হয় এমন অনুষ্ঠান নির্মাণ করতে। সত্যি বলতে মানুষের ভালোলাগাই আমাদের কাজের একমাত্র পুরস্কার। আশা করছি দর্শক আমাদের আয়োজন পছন্দ করবেন।’

এদিকে নাগরিক-এর অনুষ্ঠান প্রধান কামরুজ্জামান বাবু জানান, বাণিজ্যিক সম্প্রচার উপলক্ষে মার্চের আগেই একটি বড় আনুষ্ঠানিকতা করতে যাচ্ছেন তারা।

তারও আগে ১০ ফেব্রুয়ারি সংবাদ সম্মেলন করা হবে প্রচার প্রতীক্ষিত ‘আমি তুমি সে’ নামের একটি ধারাবাহিক নাটক প্রসঙ্গে।
কামরুজ্জামান বাবু বললেন, ‘আনিসুল হক আজ নেই। তিনি শুধু নাগরিক টিভির চেয়ারম্যান ছিলেন না, ছিলেন আমাদের অভিভাবক। একটু আক্ষেপ হয়তো থেকে যাবে। কারণ টিভিটা তাকে আমরা দেখাতে পারলাম না। সবাই দোয়া করবেন আনিসুল হকের টিভিটিকে যেন রুবানা হক ও আব্দুন নূর তুষারের নেতৃত্বে আমরা সকল সহকর্মী মিলে এগিয়ে নিতে পারি। অবশ্যই নাগরিক সবার পছন্দসই একটি টিভি হয়ে উঠবে।’
আনিসুল হকের প্রস্থানের পর তারই সহধর্মিণী ব্যবস্থাপনা পরিচালক রুবানা হক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুন নূর তুষারের নেতৃত্বে চলছে নাগরিক টিভির বর্তমান কার্যক্রম।

/এমএম/

লাইভ

টপ