X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

মাধুরীর বিয়ের খবরে মন ভেঙেছে দীপিকার বাবার!

বিনোদন ডেস্ক
০৭ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:৩৯আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:৪৩

মাধুরী ও দীপিকাবলিউডের দুই প্রজন্মের দুই অভিনেত্রী মাধুরী দীক্ষিত ও দীপিকা পাড়ুকোনকে বড়পর্দায় একসঙ্গে দেখেছেন কখনও? এখনও না! তবে ইন্ডিয়া টুডে ম্যাগাজিনের জন্য একফ্রেমে বন্দি হয়েছেন তারা। এর অংশ হিসেবে একে অপরের সঙ্গে মজার কিছু ভাবনা, ধারণা ও গল্প বিনিময় করেছেন দু’জনে।
এর মধ্যে দীপিকার একটি স্বীকারোক্তি সব আকর্ষণ কেড়ে নেওয়ার মতো। ইন্ডিয়া টুডে’কে দেওয়া সাক্ষাৎকারে ৩২ বছর বয়সী এই তারকা নিজের বাবা প্রকাশ পাড়ুকোনের একটি গোপন কথা ফাঁস করলেন।
জানেন কি, মাধুরীর বিশাল ভক্ত এই ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন? তাই ‘ধাক ধাক’ নায়িকার বিয়ের খবর গণমাধ্যমে দেখে ভেঙে পড়েন তিনি। এ কারণে বাথরুমের ভেতর নিজেকে বন্দি রেখেছিলেন প্রকাশ।
দীপিকা জানিয়েছেন, তার বাবা আক্ষরিক অর্থে মাধুরী বলতে ছিলেন পাগল! মাধুরীকে ‘পদ্মাবত’ তারকা আরও বলেন, ‘যেদিন জানাজানি হলো তোমার বিয়ে হয়েছে, বাবা সেদিন বাথরুমে নিজেকে আটকে রেখেছিলেন। খুব ভেঙে পড়েছিলেন তিনি। এখনও আমাদের পরিবারে এ নিয়ে হাসিঠাট্টা হয়। উনি তোমার বিশাল ভক্ত।’
এ কথা শুনে তো মাধুরী চমকে গেছেন। প্রকাশ পাড়ুকোনের মতো ভারতের খ্যাতিমান খেলোয়াড় ভক্ত জেনে ৫০ বছর বয়সী এই অভিনেত্রী অভিভূত।
এর আগে বলিউডের অনেক তারকা মাধুরীর প্রতি দুর্বলতার কথা জানিয়েছেন। তাদের মধ্যে অন্যতম রণবীর কাপুর। ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবিতে ‘ঘাগরা’ গানে একসঙ্গে নেচেছেন তারা।
মাধুরী দীক্ষিত ‘বাকেট লিস্ট’ ছবির শুটিংয়েএদিকে দীপিকা এখন ‘পদ্মাবত’র সাফল্য উপভোগ করছেন। সামনে তিনি শুরু করবেন ইরফান খানের সঙ্গে বিশাল ভরদ্বাজের একটি ছবির শুটিং।
অন্যদিকে মাধুরী দীক্ষিত এখন মারাঠি ছবি ‘বাকেট লিস্ট’ নিয়ে ব্যস্ত। এতে তাকে প্রথমবার সড়কে মোটরসাইকেল চালাতে দেখা যাবে। এর মধ্য দিয়ে মারাঠি চলচ্চিত্রে অভিষেক হতে যাচ্ছে তার। এছাড়া ‘টোটাল ধামাল’ ছবিতে অনিল কাপুরের সঙ্গে বহু বছর পর কাজ করবেন তিনি।

/জেডএল/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!