X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

ছবির মানুষটি হাবিব, বিশ্বাস হয়!

বিনোদন রিপোর্ট
১০ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:৫৬আপডেট : ১০ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:০০

ভৌতিক লুকে হাবিব চারপাশে চলছে এখন ভালোবাসা দিবসকে ঘিরে রোমান্টিক সব আয়োজন। অথচ সেই সময়ে এসে একটি ভৌতিক ছবি প্রকাশ করে সবাইকে দ্বিধায় ফেলে দিলেন হাবিব।
শুক্রবার (৯ ফেব্রুয়ারি) রাতে নিজের ফেসবুক ওয়ালে প্রকাশ করা এই ভ্যাম্পায়ার লুকের ছবিটি দেখে তার ভক্তরা বিস্মিত হয়েছেন। প্রশ্ন উঠেছে- তবে কি এই ভালোবাসা দিবসে রোমান্টিক হাবিব নিজেকে বদলে ফেলছেন? নাকি অভিনয় করছেন হরর কোনও মুভিতে!
হাবিব এই প্রশ্নের জবাব দিয়েছেন বাংলা ট্রিবিউনকে। সেটি শোনার আগে জেনে নেওয়া যাক আলোচিত এই ছবিটি সম্পর্কিত কিছু তথ্য। এটি একটি মিউজিক্যাল ফিল্ম। নাম ‘তোমার চোখে জল’। কণ্ঠ-সুর-সংগীতে যথারীতি হাবিব নিজেই। লিখেছেন গুঞ্জন রহমান। আর ভিডিওটি নির্মাণ করেছেন শাহরিয়ার পলক।
হাবিব বাংলা ট্রিবিউনকে বলেন, ‘এটা সত্যি এ পর্যন্ত যত ভিডিও করেছি তার সবক’টিতে আমি এসেছি রোমান্টিক গায়ক ও মডেল হিসেবে। তবে এবার পুরোপুরি নিজেকে বদলে ফেলেছি। যেখানে আমাকে দেখা যাবে বিশেষ ক্ষমতাসম্পন্ন মানুষ হিসেবে। মানে আমি চাইলেই একজন মানুষের মন নিয়ন্ত্রণ করতে পারি। ভিডিওতে আমার চরিত্র ও উপস্থাপনের বিষয়টি এই দেশে প্রথম। যা প্রকাশের পর বোঝা যাবে।’
হাবিব হাসতে হাসতে আরও বলেন, ‘গেল রাতে আমার ভিন্ন লুকের ছবিটি দেখে যারা ভয় পেয়েছেন তাদের কাছে আমি সরি। আশ্বস্ত করছি, ভিডিওটি প্রকাশের পর আপনারা নিশ্চয়ই মুগ্ধ হবেন।’
হাবিবের মিউজিক ভিডিও, অথচ কোনও নায়িকা চমক থাকবে না, তা কী করে হয়। তিনি জানান, এই গানে তার মডেল হিসেবে পর্দায় হাজির হচ্ছেন নতুন মুখ আয়েশা মারজানা। তবে এ বিষয়ে এখনই বিস্তারিত ছবি ও তথ্য প্রকাশে অপারগতা জানিয়েছেন হাবিব।
বললেন, ‌‘আজ-কালের মধ্যে আমাদের একটা ফটোশুট হবে। তারপর আয়েশা প্রসঙ্গে বিস্তারিত বলা যাবে।’
জানা গেছে, এক অসমাপ্ত প্রেম কাহিনি নিয়ে তৈরি এই মিউজিক্যাল ফিল্ম প্রকাশ পাচ্ছে ১৩ ফেব্রুয়ারি ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলসহ অন্তর্জালের বিভিন্ন মিউজিক প্ল্যাটফর্মে।
প্রসঙ্গত, হাবিবের সর্বশেষ ভিডিও ‌‘চলো না’ প্রকাশ পায় গেল মাসের ১২ জানুয়ারি।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না