X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

পাপারাজ্জিদের নিয়ে অমিতাভের কবিতা!

বিনোদন রিপোর্ট
১০ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:২২আপডেট : ১০ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:২৬

টানা কাজের ধকলে শরীরটা বিগড়ে গেছে ভারতের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনের। এ কারণে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে চেকআপ করাতে গিয়েছিলেন তিনি। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় (স্থানীয় সময়) তাকে সেখানে দেখা যায়।
৯ জানুয়ারি টুপিতে মুখ ঢাকা অমিতাভ!শুক্রবারেই হাসপাতাল থেকে ঘরে ফেরেন বিগ বি। ফিরতি পথে গাড়িতে বসা অবস্থায় আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা পড়ে হাতে বোনা টুপিতে ঢাকা তার মুখ। তখন পাশে ছিলেন ছেলে অভিষেক বচ্চন।
ঘরে ফিরে মুখ ঢেকে রাখা প্রসঙ্গে হিন্দি ভাষায় একটি কবিতা লিখে নিজের ব্লগে পোস্ট করেছেন অমিতাভ। আগেও কয়েকবার হাসপাতালে যাওয়া ও সেখানকার বাইরে পাপারাজ্জিদের সামনে পড়ার অভিজ্ঞতা তিনি তুলে ধরেছেন এতে।
কবিতাটির ইংরেজি অনুবাদে ৭৫ বছর বয়সী এই অভিনেতার মন্তব্য, আলোকচিত্রীরা কাজের অংশ হিসেবে ছবি তোলেন। কিন্তু মাঝে মধ্যে তা বিপজ্জনক হয়ে দাঁড়ায় বলে মনে করেন তিনি। এ কারণে চোখ ঢেকে রাখতেই তার এই পন্থা।
অনুবাদে বিগ বি লিখেছেন, ‘হাসপাতালে যাওয়াটা জন্ম থেকেই অনুশীলন করছি। সেখানেই তো জন্মের পর আমার প্রথম কান্না শোনা গেছে।’
জানা গেছে, মেরুদণ্ড ও কাঁধের ব্যথার কারণে হাসপাতালে যেতে হয়েছিল অমিতাভকে। লীলাবতী হাসপাতালের সিইও রবিশঙ্কর জানান, রুটিন চেকআপের জন্য গিয়েছিলেন তিনি। ইনজেকশন দিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।
এদিকে শুক্রবারেই নিজের নতুন ছবি ‘হান্ড্রেড অ্যান্ড টু নটআউট’ ছবির টিজার প্রকাশ করেন বিগ বি। এতে তাকে দেখা যাবে ১০২ বছর বয়সী এক বাবার চরিত্রে। যার ছেলের বয়স ৭৫ বছর। এ চরিত্রে আছেন ঋষি কাপুর। পরিচালনায় উমেশ শুক্লা। ছবিটি মুক্তি পাবে মে মাসে।
অমিতাভের হাতে এখন আরও আছে যশরাজ ফিল্মস প্রযোজিত ‘থাগস অব হিন্দুস্তান’। বিজয় কৃষ্ণ আচার্যের পরিচালনায় এতে আরও অভিনয় করেছেন আমির খান, ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখ। এটি মুক্তি পাবে এ বছরের দিওয়ালিতে।
এছাড়া করণ জোহরের প্রযোজনায় ‘ব্রক্ষ্মাস্ত্র’ ট্রিলজির প্রথম পর্বের শুটিং শুরুর প্রস্তুতি নিচ্ছেন অমিতাভ। এটি মুক্তি পাবে ২০১৯ সালে। এতে আরও থাকছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। তিনটি ছবিই পরিচালনা করবেন অয়ন মুখার্জি।
‘হান্ড্রেড অ্যান্ড টু নটআউট’ ছবির টিজার:

সূত্র: হিন্দুস্তান টাইমস, এনডিটিভি

/জেডএল/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!