ভালোবাসা বিশেষবিয়ে করতে রাজি কালই*

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ০০:১৩, ফেব্রুয়ারি ১৪, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৮:১৬, ফেব্রুয়ারি ১৪, ২০১৮

প্রেম করছেন কিংবা না। মিডিয়ায় প্রেমের বিষয়টি অনেকেই স্বীকার করতে চান না। আর বিয়ের বিষয় তো অনেক দূর। শোনা যায়, অনেক তারকাই চুটিয়ে প্রেম করছেন। কিন্তু স্বীকার করছেন না।

এমন পরিস্থিতিতে ফাল্গুনের প্রথম দিনে চমকে দিলেন শবনম ফারিয়া ও টয়া। একই সুরে আলাদা আলাদা বাংলা ট্রিবিউনকে বললেন, বিয়ে করতে তারা এক পায়ে খাড়া! মানে আজ বললে কালই বিয়ে করতে রাজি। তবে বিজ্ঞাপনের মতো সেখানে ছোট্ট করে জুড়ে দিলেন ‘শর্ত’(*)। কী সেটা- জেনে নেওয়া যাক-

মায়ের সঙ্গে শবনম ফারিয়াশবনম ফারিয়া:

যেহেতু আমার বাবা বেঁচে নেই, আম্মুর চাওয়াটা আমার কাছে খুব গুরুত্বপূর্ণ। বিয়ের বিষয়টি আম্মুর ওপর ছেড়ে দিয়েছি। আমাকে সবচেয়ে ভালো চেনেন তিনি। তাই আমি চাই, তিনিই আমার জন্য তার পছন্দ মতো পাত্র খুঁজে বের করবেন। আমি তার পছন্দেই বিয়ে করতে চাই।

আম্মু যদি বলেন, পাত্র ঠিক করেছি কালকে বিয়ে। আমি বৌ সাজা শুরু করে দেবো। আর যদি বলেন, পাঁচ বছর পর- তো লক্ষ্মীমেয়ের মতো অপেক্ষা করবো।

আসলে পুরো বিষয়টা এখন আম্মুর ওপর নির্ভর করছে।

মুমতাহিনা টয়া। ছবি: সংগৃহীতমুমতাহিনা টয়া:

আম্মু তো প্রতিনিয়ত আমাকে বলে যাচ্ছেন, বিয়ের জন্য। কিন্তু আমি গা করছি না। অনেকে মনে করেন আমি প্রেম করছি কিন্তু কাউকে বলতে পারছি না। আসলে বিষয় তা নয়। আমি খুঁজছি, মিস্টার রাইটকে!

কেউ চেনেন তাকে? আমাদের মতো আদর্শ মানুষ! তাকে পেলে তবেই বিয়ে।

এটা যখন পাবো তখনই বিয়ে করবো। কোনও দেরি নয়। যদি তাকে খুঁজতে কয়েক বছর সময় লাগে, তাও সমস্যা নাই। আর যদি কালকেই পাই, তবে কালকেই আমাদের বিয়ে!

কথা দিলাম।

/এম/এমএম/

লাইভ

টপ