X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

শ্রীদেবীর মৃত্যু: জরুরিভিত্তিতে দুবাই গেলেন অর্জুন কাপুর

বিনোদন ডেস্ক
২৭ ফেব্রুয়ারি ২০১৮, ১৪:২৫আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:৫১

অর্জুন, শ্রীদেবী ও বনি বলিউড মহাতারকা শ্রীদেবীর মৃত্যুর পর এবার জরুরিভিত্তিতে দুবাই গেলেন নায়ক অর্জুন কাপুর। তিনি মূলত শ্রীদেবীর স্বামী বনি কাপুরের প্রথম স্ত্রীর সন্তান।
শ্রীদেবীর মৃত্যুর পর তৈরি হওয়া নানা ধরনের আইনি জটিলতায় বাবাকে সহায়তা করতেই তার এই দ্রুত দুবাই যাওয়া। জানা যায়, ২৭ ফেব্রুয়ারি সকালে দুবাই পৌঁছেছেন এই তারকা।
একটি সূত্র জানায়, অর্জুন মূলত বাবার হোটেলে গিয়ে উঠবেন। শ্রীদেবীর মরদেহ ভারতে আনতে শেষ মুহূর্তের আইনি প্রক্রিয়াগুলো দেখভাল করবেন এ নায়ক।

এদিকে, শ্রীদেবীর মৃত্যু নিয়ে নতুন করে মেডিকেল বোর্ড গঠন করেছে আরব আমিরাত। এ নাায়িকার ফরেনসিক রিপোর্ট ও তথ্যগুলো যাচাই-বাছাই করবে বোর্ড। ফলে মরদেহ ভারতে আনা নিয়ে আরও কালক্ষেপণ হতে পারে। পাশাপাশি স্বামী বনি কাপুরসহ হোটেল স্টাফদের জিজ্ঞাসাবাদ করেছে দেশটির পুলিশ।

শ্রীদেবীর মরদেহ এখনো আল কিউসে হাসপাতাল মর্গে আছে। তিনি যে হোটেল কক্ষে ছিলেন, তা সিলগালা করে রাখা হয়েছে। দুবাইয়ের আইন অনুযায়ী হাসপাতালের বাইরে কারও মৃত্যু হলে তা তদন্ত করে দেখা হয়, সেটি স্বাভাবিক মৃত্যু হলেও।

উল্লেখ্য, শনিবার দিবাগত রাতে (২৫ ফেব্রুয়ারি) দুবাইয়ের একটি হোটেলের বাথটাবে পাওয়া যায় শ্রীদেবীর (৫৪) লাশ।

২৫ ফেব্রুয়ারি সারাদিন জানা গেছে, হার্ট অ্যাটাক করে বাথরুমে পড়ে গিয়ে মৃত্যু ঘটে শ্রীদেবীর। তবে ২৬ ফেব্রুয়ারি বিকাল নাগাদ সেই খবরে নতুন মোড় নেয়। শ্রীদেবীর ডেথ সার্টিফিকেটে মৃত্যুর কারণ হিসেবে হার্ট অ্যাটাকের বিষয়ে স্পষ্ট করে কিছু বলা নেই। সেখানে উল্লেখ রয়েছে, দুর্ঘটনাবশত পানিভর্তি বাথটাবে পড়ে দম বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে!
সেখানকার ফরেনসিক রিপোর্টের বরাত দিয়ে দুবাইয়ের খালিজ টাইমস জানায়, শ্রীদেবীর রক্তে অ্যালকোহলের উপস্থিতিও পাওয়া গেছে!  মৃত্যুর দুদিন পেরিয়ে গেলেও এখন পর্যন্ত শ্রীদেবীর মরদেহ ভারতে ফিরিয়ে আনার দিনক্ষণ সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি।
মধ্যপ্রাচ্যের দুই সংবাদমাধ্যম গালফ নিউজ এবং খালিজ টাইমস সূত্রে জানা গেছে, নন্দিত এই তারকার মরদেহ নিয়ে আইনি প্রক্রিয়া শেষ হয়নি। আমিরাতের ভারতীয় দূতাবাসের টুইটার অ্যাকাউন্ট থেকেও তার মরদেহ ফেরার দিনক্ষণ নিয়ে কোনও নিশ্চয়তা পাওয়া যায়নি। বলা হয়েছে, এ ধরনের কাজে প্রক্রিয়া সম্পন্ন করতে দুই-তিন দিন লেগে যেতে পারে। এরইমধ্যে শ্রীদেবীর মৃত্যুর তদন্তভার পাবলিক প্রসিকিউটরের হাতে তুলে দিয়েছে পুলিশ।
সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

/এম/চেক-এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া