X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

কেমন যাচ্ছে ‘পালকী’

বিনোদন রিপোর্ট
২৮ ফেব্রুয়ারি ২০১৮, ১৪:০৬আপডেট : ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ১৪:৩৬

নাটকে ইমতু ও বৃষ্টি ২০১৫ সালের নভেম্বর মাসে যাত্রা শুরু করে টেলিভিশন চ্যানেল দীপ্ত। সেসময় একসঙ্গে তিনটি মেগা ধারাবাহিক প্রচার শুরু করে চ্যানেলটি। তার মধ্যে অন্যতম হলো ‘পালকী’।
এবার এ নাটক ৭০০তম পর্বে পা দিতে যাচ্ছে। আজ (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টায় এই পর্বটি প্রচার হবে। এতে প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন তানিয়া বৃষ্টি, রানী আহাদ, ইমতু রাতিশ। পালকী চরিত্রে অভিনয় করেছেন তানিয়া বৃষ্টি।নাটকটি পরিচালনা করেছেন মোস্তফা মনন।
মোস্তফা মনন বললেন, ‘‘দেশে এর আগেও নাটক হাজার পর্ব পার করেছে। তবে আমাদের ‌‘পালকী' দেশের দর্শকের জন্য একেবারের ভিন্ন স্বাদে তৈরি করা। সপ্তাহের ৬ দিন এটি যেমন প্রচার হয়েছে, তেমনি সপ্তাহের ৬ দিনই এর শুটিং চলেছে। অর্থাৎ প্রতিদিনের পর্ব ঠিক আগের দিন শুটিং করা হয়। একটি আদর্শ মেগা সিরিয়াল যেভাবে হওয়া উচিত, ঠিক সেভাবেই এর কাজ এগিয়েছে। এতে করে দর্শকদের মতামতও আমরা প্রাধান্য দিতে পেরেছি।’’

মনন জানালেন, দর্শকের প্রত্যাশা পূরণ করা এ নাটকটি একেবারের শেষ পর্যায়ে রয়েছে। আর ৭০০তম পর্ব হিসেবে নাটকে আলাদা আবহ তৈরি করা হয়েছে। পালকী নাটকে বৃষ্টি ও রানী
‘পালকী’ নাটকের গল্পটি এমন- গ্রামের এক সাধারণ মেয়ে পালকি। ঘটনাক্রমে ঢাকার বিখ্যাত রহমান পরিবারের ছেলে সোহেলের সাথে বিয়ে হয় তার। শ্বশুরবাড়িতে কেউ তাকে মেনে না নিলেও নিজের ভালোবাসা ও সাধনায় সবার মন জয় করে নেয় সে।
এতে আরও অভিনয় করেছেন নওশীন, ঝুনা চৌধুরী, নূনা আফরোজ, মোহাম্মদ বারী, সুজাতা, গীতশ্রী, শিরিন আলম, হিল্লোল আরও অনেকে। নাটকটি প্রতি শনি থেকে বৃহস্পতিবার সপ্তাহে ছয় দিন সন্ধ্যা ৬টায় প্রচার হচ্ছে।

/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা