X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

আজ থেকে বাণিজ্যিক সম্প্রচারে ‘নাগরিক’ টিভি

বিনোদন রিপোর্ট
০১ মার্চ ২০১৮, ১৫:১১আপডেট : ০১ মার্চ ২০১৮, ১৭:১৬

নাগরিক টিভির লগো ও আনিসুল হক পরীক্ষামূলক নয়, আজ (১ মার্চ) থেকে একেবারে পূর্ণাঙ্গ ও বাণিজ্যিক সম্প্রচারে আসছে অকাল প্রয়াত টিভি ব্যক্তিত্ব, ব্যবসায়ী, মেয়র আনিসুল হকের টেলিভিশন চ্যানেল ‘নাগরিক’।
সন্ধ্যা ৭টা থেকে এটি পূর্ণাঙ্গ সম্প্রচারে আসছে বলে জানিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ।
এদিকে, তাদের যাত্রা উদ্বোধন করতে আজ (১ মার্চ) সন্ধ্যা ৭টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘স্বপ্ন সীমাহীন’ শিরোনামে একটি বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। নানা আনুষ্ঠানিকতার পাশাপাশি এতে গুণীজন সম্মাননা দেবে তারা।
‘আনিসুল হক ফাউন্ডেশন’-এর পক্ষ থেকে নগর উন্নয়ন, শিক্ষা ও মিডিয়ায় অবদান রাখা বেশ ক’জন গুণীজনকে সম্মাননা প্রদান করা হবে এই অনুষ্ঠানে। মূলত এই গুণীজনদের হাত ধরেই পূর্ণাঙ্গ সম্প্রচারের আসতে যাচ্ছে নাগরিক টিভি।
আনিসুল হকের নেতৃত্বে প্রায় চার বছর আগে নাগরিক টিভির কার্যক্রম শুরু হয়। এ সময়টাতে বিভিন্ন ধরনের অনুষ্ঠান নির্মাণ করে চ্যানেলটি নিজেদের সমৃদ্ধ করে।
চ্যানেলটির প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুন নূর তুষার বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আমরা চেষ্টা করছি মানুষের পছন্দ হয় এমন অনুষ্ঠান নির্মাণ করতে। সত্যি বলতে মানুষের ভালোলাগাই আমাদের কাজের একমাত্র পুরস্কার। আশা করছি, দর্শক আমাদের আয়োজন পছন্দ করবেন।’
এদিকে নাগরিক-এর অনুষ্ঠান প্রধান কামরুজ্জামান বাবু জানান, উদ্বোধনী এই আয়োজন বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে নাগরিক টিভিতে সরাসরি সম্প্রচার হবে সন্ধ্যা ৭টা থেকে।
উল্লেখ্য, আনিসুল হকের প্রস্থানের পর তারই সহধর্মিণী ব্যবস্থাপনা পরিচালক রুবানা হক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুন নূর তুষারের নেতৃত্বে চলছে নাগরিক টিভির বর্তমান কার্যক্রম।

/এম/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা