X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

সবচেয়ে বাজে অভিনেতা টম ক্রুজ!

বিনোদন ডেস্ক
০৩ মার্চ ২০১৮, ২০:২০আপডেট : ০৪ মার্চ ২০১৮, ১৩:১৭

টম ক্রজ। ছবি- ভ্যারাইটি হলিউডের যেসব ছবি ও যেসব তারকার কাজ দেখে দর্শকরা জিহ্বায় কামড় দিয়ে থাকেন, তাদের হজম করতে হয় রেজি অ্যাওয়ার্ড। কারণ এতে জানা যায় তারকাদের আসল অবস্থা।
২০১৭ সালে হলিউডের সবচেয়ে বাজে অভিনেতা হয়েছেন সুপারস্টার টম ক্রুজ। ‘দ্য মমি’র রিমেকে মার্কিন সেনা সার্জেন্ট চরিত্রে অভিনয়ের কারণে তার মুখচুন হয়েছে।

অস্কারের একদিন আগে শনিবার (৩ মার্চ) যুক্তরাষ্ট্রে লস অ্যাঞ্জেলসের প্যালেস থিয়েটারে ঘোষণা করা হয় ৩৮তম গোল্ডেন র‌্যাস্পবেরি অ্যাওয়ার্ড তথা রেজি বিজয়ীদের নাম। এর মাধ্যমে বাজে কাজ করা তারকাদের উপহাস করা হয়।

টম ক্রুজের ছবিটি মুক্তির পর সমালোচকরাও ধুয়ে দিয়েছিলেন। তাদের মন্তব্য ছিল, শূন্য মস্তিষ্ক থেকে তৈরি হয়েছে এটি! কেউ কেউ বলেছিলেন, টম ক্রুজ নিজেই মমি চরিত্রে অভিনয় করলে তার চোখ-মুখ কাপড়ে ঢাকা থাকতো, তাহলে আর এমন পরিণতি হতো না!

এবারের রেজিতে বাজে ছবি, বাজে পরিচালক (টনি লিওন্ডিস) ও বাজে চিত্রনাট্যসহ সর্বাধিক চারটি পুরস্কার পেয়েছে ‘দ্য ইমোজি মুভি’। এই অ্যানিমেটেড ছবিতে কণ্ঠ দিয়েছেন জেমস কর্ডেন ও প্যাট্রিক স্টুয়ার্ট।

“ড্যাডি’স হোম টু” ছবির জন্য বাজে পার্শ্ব অভিনেতা হয়েছেন হলিউডের আরেক তারকা মেল গিবসন। এর মধ্য দিয়ে তিনি যুক্ত হলেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের দলে। তিনিও ১৯৯০ সালে ‘গোস্টস কান্ট ডু ইট’-এর জন্য এই খেতাব পেয়েছিলেন।

মজার বিষয় হলো, বাজে অভিনেত্রী হয়েছেন পুরুষ তারকা টাইলার পেরি। ‘বু টু: অ্যা ম্যাডিয়া হ্যালোউইন’ ছবিতে বয়স্ক নারীর চরিত্রে দেখা গেছে তাকে। গত বছরও একই বিভাগে মনোনয়ন পেয়েছিলেন তিনি।

‘ফিফটি শেডস ডার্কার’-এর জন্য বাজে পার্শ্ব অভিনেত্রী হয়েছেন অস্কারজয়ী কিম বেসিঙ্গার। তার ছবিটি নির্বাচিত হয়েছে ২০১৭ সালের সবচেয়ে ব্যর্থ রিমেক।

বরাবরের মতো বিশ্বের ২৬টিরও বেশি দেশে ছড়িয়ে-ছিটিয়ে থাকা রেজির এক হাজার সদস্যের অনলাইন ভোটে চূড়ান্ত হয়েছে বিজয়ী তালিকা। ৪০ ডলারের বিনিময়ে সদস্য হয়ে ভোট দিয়ে থাকেন তারা।

গোল্ডেন র‌্যাস্পবেরি অ্যাওয়ার্ড ফাউন্ডেশনের আয়োজনে ১৯৮০ সাল থেকে প্রতি বছর হলিউডের সবচেয়ে দর্শকবিমুখ ছবিগুলোকে ব্যঙ্গ করে দেওয়া হয় রেজি অ্যাওয়ার্ডস। বাজে কাজ করায় রেজি বিজয়ীরা পেয়ে থাকেন সোনার স্প্রে করা ট্রফি। এর প্রতিটির মূল্য ৪.৯৭ ডলার।

সূত্র: ইউএসএ টুডে

/জেডএল/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’