X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

জিতের সঙ্গে লড়বেন ‌‘ঝুম’-এর মডেল

বিনোদন রিপোর্ট
০৫ মার্চ ২০১৮, ১৬:৫৪আপডেট : ০৫ মার্চ ২০১৮, ১৯:৩৮

 

জিৎ ও আশফাক কলকাতার জিৎ হচ্ছেন সুলতান। আর তার সাম্রাজ্যে হানা দিতে আসছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত খল অভিনেতা তাসকীন রহমান। ভিলেন হিসেবে জিতের ‘সুলতান দ্য সেভিয়র-এ কাজ করছেন তিনি।
খবরটি পুরনো। নতুন তথ্য হলো তাসকীনের সঙ্গে যুক্ত হচ্ছেন আরও এক বাংলাদেশি মডেল, আশফাক রানা। ছবিতে তিনিও কাজ করবেন ভিলেন হিসেবে।
মিডিয়ায় আশফাক অপরিচিত মুখ নন। সংগীতশিল্পী মিনার রহমানের ‘ঝুম’ গানটি যারা দেখছেন তাদের কাছে আশফাক বেশ পরিচিত। এই মডেলই অভিনয় করতে যাচ্ছেন যৌথ প্রযোজনার এ ছবিতে।
ছবির বাংলাদেশি প্রযোজক জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ এখন কলকাতায় অবস্থান করছেন। তিনি মুঠোফোনে বাংলা ট্রিবিউনকে বলেন, ‘মূল গুরুত্বপূর্ণ ৭টির মধ্যে ৪টি চরিত্র করছেন বাংলাদেশের শিল্পীরা। আমরা যে নতুন মুখ খুঁজছিলাম, আশফাকই সেইজন’।
‘ঝুম’ ছাড়াও এই মডেল এর আগে একাধিক জনপ্রিয় গানের ভিডিওতে কাজ করেছেন। এরমধ্যে আছে- ছিপনৌকো, নিশি রাতে, পারবো না, জয় হবেই হবে। আশফাক জানান, ৭ মার্চ থেকে কলকাতায় তিনি শুটিংয়ে অংশ নেবেন।

ছবিতে নায়ক-নায়িকা হিসেবে আছেন জিৎ ও বিদ্যা সিনহা মিম। আরও অভিনয় করছেন বাংলাদেশের শহীদুল আলম সাচ্চু, আমান রেজা ও কলকাতার প্রিয়াঙ্কা সরকার প্রমুখ। বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের কলকাতার জিৎ’স ফিল্মওয়ার্কস ও সুরিন্দর ফিল্মস। পরিচালনা করছেন কলকাতার নির্মাতা রাজা চন্দ।

/এমআই/এম/চেক-এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা