X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

দিনব্যাপী ‌‘কনসার্ট ফর উইমেন’

বিনোদন রিপোর্ট
০৮ মার্চ ২০১৮, ১০:০০আপডেট : ০৮ মার্চ ২০১৮, ১৭:০৩

সংবাদ সম্মেলনে আয়োজকরা নারীর ক্ষমতায়নকে সমৃদ্ধ করার লক্ষ্যে আন্তর্জাতিক নারী দিবসে ‘কনসার্ট ফর উইমেন-২০১৮’-এর আয়োজন করেছে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল।
রাজধানীর ধানমন্ডি সুলতানা কামাল ক্রীড়া কমপ্লেক্স মাঠে আজ (৮ মার্চ) এ কনসার্টের আয়োজন করা হয়েছে। সম্প্রতি এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান ওই হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী।
তিনি জানান, ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান প্রীতি চক্রবর্তী একজন সফল নারী উদ্যোক্তা ও ব্যবসায়ী সংগঠন এফবিসিসিআই’র পরিচালক। এবং এই হাসপাতালের অধিকাংশ কর্মকর্তা ও কর্মচারী নারী। তাই নারীর ক্ষমতায়নকে আরও সমৃদ্ধ করার লক্ষ্যে আজকের (৮ মার্চ) বিশেষ কর্মসূচির মধ্য দিয়ে দিনটি পালন করা হবে। এর মধ্যে দিনব্যাপী কনসার্ট এবং হাসপাতাল ক্যাম্পাসে সারাদিন ফ্রি উইমেন হেলথ ডে ও কিডনি ক্যাম্পের ব্যবস্থা করা হয়েছে।

সকাল ১০টা থেকে শুরু হওয়া এই অনুষ্ঠানের শুরুতেই দেশের সাংস্কৃতিক অঙ্গনে বিশেষ অবদান রাখার জন্য ‘আইকন লেডি’ হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন র‌্যাব-এর মহাপরিচালক বেনজীর আহমেদ।
নারীদের জন্য আয়োজন করা এই কনসার্টে সংগীত পরিবেশ করবে ব্যান্ড এলআরবি, তাহসান, ন্যানসি, ইমরান, মিনার ও ক্লোজআপ ওয়ান শিল্পী বন্দনা। আর অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন শান্তা জাহান। পুরুষদের মতো নারীরাও যেন কনসার্টে বাঁধভাঙা উল্লাসে মেতে উঠতে পারে তাই এই আয়োজন।
নারীদের জন্য গাইবেন তারা কনসার্টে প্রবেশকালে প্রত্যেক নারীকে দেওয়া হবে একটি করে কুপন। আর অনুষ্ঠান শেষে সেই কুপনের র‌্যাফেল ড্রতে দুজন ভাগ্যবান নারীকে দেওয়া হবে রানার অটোমোবাইলের সৌজন্যে দুটি স্কুটি।
সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলা এই অনুষ্ঠানটি নারীদের জন্য উন্মুক্ত থাকবে।
কনসার্ট ফর উইমেন অনুষ্ঠানের মিডিয়া পার্টনার হিসেবে থাকছে বাংলা ট্রিবিউন, দেশটিভি ও রেডিও টুডে।

/এইচএন/এমএম/চেক-এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ক্যানসারে আক্রান্ত অভিনেতা রুমি, ভর্তি হাসপাতালে
ক্যানসারে আক্রান্ত অভিনেতা রুমি, ভর্তি হাসপাতালে
এবার ‘হুব্বা’ নামে হলো গানচিত্র
এবার ‘হুব্বা’ নামে হলো গানচিত্র
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)